Monday, May 20, 2024

বৃহস্পতিবার যশোরে করোনা শনাক্ত হলেন যারা

- Advertisement -

যশোর সদর উপজেলায় শনাক্ত হয়েছেন চুড়ামনকাটির শাকিলা (১৮) ও মো. শহীদ (২২),সোনালী ব্যাংক চুড়ামনকাটি শাখার হাফিজুর (৫৭), সাজিয়ালী পুলিশ ক্যাম্পের আশিকুর রহমান (৫৯), শহরের ঘোপ নওয়াপাড়া রোডের মো. নজরুল ইসলাম (৬৫), নওয়াপাড়ার জগেন্দ্র দাস (৬৪), শেখহাটির ফজলুল হাসান (৪০) ও শাহ মখদুম (৩১), বেজপাড়ার তরুণকান্তি সাহা (৫২), খাজুরার খাদিজা (৬০), লোন অফিসপাড়ার জাকারিয়া হাসান (২৩), স্টেডিয়ামপাড়ার কোহিনুর ইসলাম (৬০), পাঁচবাড়িয়ার মো. আলাউদ্দিন লিটন (৪০), জেনারেল হাসপাতালের রিক্তা (৩৮) ও সোহানা জামান (৩২), বকচরের মেহেদী (৩৭), ভেকুটিয়ার তৈয়ব (৫০), প্রেমচারার নবিরন (৬৫), রামনগর ভাটপাড়ার মাহবুব (৪০), আশ্রম রোডের সাব্বির (২৮), স্মিথ রোডের চামেলি (৬১), সিটি কলেজপাড়ার গোলাম মোস্তফা (৪০), শাহ আব্দুল করিম রোডের নাসরিন পারভীন (৩৬), ষষ্ঠিতলাপাড়ার স্বপ্না সাহা (২৮), কচুয়ার মিন্টু (৩২), নীলগঞ্জের বিমলকুমার রায় (৬০) ও ইভা রায় (৪৫) এবং খয়েরতলার ডা. সালেহিন (৪৩)। এছাড়া শনাক্তদের মধ্যে বেনাপোলের আমেনা (৮০), চৌগাছার তিলকপুর গ্রামের ডাবলু (৫০), মণিরামপুরের মোসলেম (৬৫) ও রোহিতার ইমদাদুল(৫০) এবং ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার লক্ষ্মীপুরের রিজিয়া (৭০) যশোরে নমুনা দিয়েছিলেন।
চৌগাছা উপজেলায় আছেন মালোপাড়ার প্রভা বকশী (৫৫) ও পরিতোষকুমার (৬৬), কয়ারপাড়ার মো. ওয়াজেদ (৫৬), কারিকরপাড়া আট নম্বর ওয়ার্ডের তফিজুদ্দিন আহমেদ (৬৫) এবং উপজেলা অফিস কোয়ার্টারের মো. তৌহিদুর রহমান (৩৩)।
কেশবপুরে আক্রান্ত হয়েছেন আলতাপোলের রূপকুমার পাল (৩০), মঙ্গলকাটির মো. আকবর হোসেন (৬০), পাঁজিয়ার তাপস দে (৫৮) এবং কেশবপুরে নমুনা প্রদানকারী সাতক্ষীরার তালা উপজেলার অভয়তলার আবু সায়েদ (৪৬)।
মণিরামপুরে শনাক্ত হয়েছেন দিয়াড়া বুদিয়ার এম এ পিয়াস (৩৩), রোহিতা এড়েন্দার সুব্রতরঞ্জন সরকার (৪২) এবং ভগবানপাড়ার বিক্রম সেন (৩৯)।
ঝিকরগাছায় আক্রান্ত হয়েছেন পারিয়াডাঙ্গা ছয় নম্বর ওয়ার্ডের মো. আজিজুর রহমান (৬৪), কীর্তিপুর পাঁচ নম্বর ওয়ার্ডে হাসপাতাল রোডের জোহরা বেগম (৩৮), রুকাইয়া খাতুন(২৩) ও ইয়াসমিন(১৫), সোনাকুর হাজিরবাগ তিন নম্বর ওয়ার্ডের ফাতিমা খাতুন (৪০) এবং কৃষ্ণনগর তিন নম্বর ওয়ার্ডের লক্ষ্মীরানি (৫০)
অভয়নগর উপজেলায় শনাক্তরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিনারানি দাস (৪২), শিমুলতলী পালপাড়ার তানজিম হোসেন (৩৮), প্রেমবাগের নাসিম আলী (৫০) এবং নওয়াপাড়া সরখোলার মর্জিনা বেগম (৬০)।এছাড়া চৌগাছা উপজেলার পাঁচজন, কেশবপুরের পাঁচ, ঝিকরগাছার ছয়, অভয়নগরের চার এবং মণিরামপুর উপজেলার তিনজন রয়েছেন। স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা গেছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত