Tuesday, May 14, 2024

বেনাপোল সীমান্তে থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার,আটক ২

- Advertisement -

বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।সোমবার সকালে অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে বিজিবি।আটককৃতরা হলেন সাদিপুর গ্রামের নুর ইসলামের ছেলে বাবলু হোসেন (৩২) ও শার্শার লাউতাড়া গ্রামের কিনু সরদারের ছেলে কবির হোসেন (৩৩)।এর আগে একই গ্রাম থেকে গতকাল রোববার (১৯ জুলাই) বিকেলে মালিকবিহীন ২২ কেজি গাঁজা উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, সোর্সের মাধ্যমে একটি গোপন খবর পায় সাদিপুর সীমান্তের পোতাপোষ্ট এলাকা দিয়ে গাঁজার একটি বড় চালান বাংলাদেশে আসছে। এ সময় টহল দলের একটি বিজিবি দল সেখানে অভিযান চালিয়ে বাবলু ও কবির নামে দুইজনকে আটক করে ক্যাম্পে আনা হয়। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তার মধ্য থেকে ১৬ কেজি গাঁজা পাওয়া যায়। এবং তাদেরকে মাদক আইনে আটক করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান,আজ সোমবার (২০ জুলাই) সকালে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা ১৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে থানায় হস্তান্তর করেছে।এর আগে গতকাল রোববার (১৯ জুলাই) বিকেলে বেনাপোল পোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে মালিকবিহীন ২২ কেজি গাঁজা উদ্ধার করে বলে ওসি মামুন খান জানান।

বেনাপোল প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত