Friday, May 17, 2024

বাঘারপাড়ায় ছোট ভাইকে হত্যার কথা স্বীকার করলেন বড়ভাই

- Advertisement -

যশোরে বাঘারপাড়ার ঘোষনগর গ্রামের বিপুল হোসেনকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বড় ভাই বিল্পব হোসেন। পারিবারিক কলহের জের ধরে বিপুলকে হত্যা করেছ বলে জানিয়েছে বিল্পব। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম আসামির জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। বিল্পব ঘোষনগর গ্রামের হরমুজ আলীর ছেলে।
বিল্পব জানিয়েছে, তার মা ও পিতার সংসারে বনিবনা না হওয়ায় দুইজন আলদা বিয়ে করে সংসার করছে। তারা দুই ভাই মামা বাড়ি থাকত। সে দীর্ঘদিন ভারতে ছিল। বাড়িতে আসার পর তাদের সাংসারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ৩০ জুন রাতে টিউবয়েলের হাতল খুলে রাস্তায় বসে ছিল। ছোট ভাই বিপুল ও জামাই ঘর থেকে বের হলে তাদের খুন করবে বলে হুমকি দিচ্ছিল। এরমধ্যে তার দুইজন বের হয়ে আসলে ছোট ভাই বিপুলের মাথায় টিউবয়েলের হাতল দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গ্রামবাসী তাকে ধরে পুলিশে দিয়েছে। শুনেছে ছোট ভাই বিপুল মারা গেছে।
মামলার অভিযোগে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে বিল্পব তার ছোট ভাই বিপুলকে টিউবয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী শুকুরন বেগম বাদী হয়ে বাঘারপাড়া থানায় একটি হত্যা মামলা করেন। মামলার অভিযোগে আটক বড় ভাই বিল্পবকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হলে হত্যার কথা স্বীকার করে আদালতে ওই জবানবন্দি দিয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত