Monday, July 1, 2024

মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণ

- Advertisement -

দেশের আর্জেন্টাইন ভক্তদের জন্য এটা বড় চমক বটে। খোদ মেসিদের খেলা উপভোগ করার জন্য যুক্তরাষ্ট্রের মেট লাইফ স্টেডিয়ামে ছুটে গেলেন দেশের দুই শীর্ষ টিভি তারকা মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। গায়ে জড়িয়েছেন আর্জেন্টিনার জার্সি।

মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণ এদিন খেলা শুরুর নির্দিষ্ট সময়ের বেশ আগেই তারা পৌঁছে গেছেন স্টেডিয়ামে। প্রচুর ছবিও তুলেছেন আলাদা আলাদা ও একসঙ্গে। তাসনিয়া ফারিণ তো ফাঁকা গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তুরে সেটির ক্যাপশন দিলেন- Never early for Messi!

মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণ দুই তারকার এই উচ্ছ্বাসে ভাটা পড়তো, আর্জেন্টিনা যদি শেষ পর্যন্ত চিলির কাছে হেরে যেতো। তে,ন সম্ভাবনাও তৈরি হয়েছে কয়েক দফা। কারণ, সদ্য ৩৭তম জন্মদিন পালন করা লিওনেল মেসিরও ভাগ্য সহায় ছিল না এই ম্যাচে। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই অধিনায়ক লং রেঞ্জের শট নিলেও সেটা আঘাত করেছে পোস্টে।

মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণ অবশেষে চিলিকে ১-০ গোলে হারিয়ে সবার আগে কোপার কোয়ার্টার ফাইনালে চলে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। বিপরীতে বাংলাদেশের দুই তারকার মাঠে হাজির হওয়াটাও সার্থক হলো বলে মনে করছেন তাদের ভক্তরা।মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণরাতদিন-ডিজিটাল ডেস্ক:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত