Friday, April 19, 2024

খুলনায় বইয়ের গোডাউনে কর্মচারীকে শ্বাসরোধে হত্যা

খুলনা প্রতিনিধি- খুলনায় বইয়ের গোডাউনের ভেতরে রফিকুল ইসলাম মোল্লা নামে এক কর্মচারীকে হত্যা করা হয়েছে। সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে মহানগরীর কে ডি ঘোষ রোডের পাঠক প্রিয় লাইব্রেরীর গোডাউন থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই লাইব্রেরীর কর্মচারী রফিকুল ইসলামকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে লাইব্রেরীর ম্যানেজার শাহাজাহান মোল্লা গোডাউনে রফিকুল ইসলাম মোল্লার মরদেহ দেখতে পেয়ে চিৎকার করেন। তার চিৎকার শুনে আশপাশের মানুষ এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে রফিকুলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনায় তদন্তে রহস্য বেরিয়ে এসেছে। আসামিদের গ্রেপ্তার ও তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো সম্ভব হচ্ছে না। এ ঘটনায় নিহতের ছেলে কুমিল্লা থেকে রওনা হয়েছেন। তার পরিবারের সদস্যরা এলে মামলা দায়ের করা হবে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত