Friday, April 19, 2024

বাইডেনের হাত-পা বাঁধা ছবি প্রকাশ করলেন ট্রাম্প

পিঠমোড়া করে বাঁধা অবস্থায় পড়ে আছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। চোখমুখে বিষণ্নতা। ওপরে লেখা, ‘ট্রাম্প ২০২৪’। না, এটি সত্যি কোনো ঘটনা নয়। একটি পিকআপের পেছনে দেখা গেছে এমনই এক ছবি। আর সেই পিকআপের ভিডিও প্রকাশ করেছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

নিজের মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে গত শুক্রবার ভিডিওটি প্রকাশ করেন ট্রাম্প। ভিডিওর শিরোনাম অনুযায়ী, সেটি ধারণ করা হয়েছে আগের দিন বৃহস্পতিবার নিউইয়র্কের লং আইল্যান্ড এলাকায়। সেদিন নিউইয়র্কে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ট্রাম্প।

ট্রাম্পের এ ভিডিও নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন বাইডেনের ডেমোক্রেটিক পার্টির সমর্থকেরা। বাইডেনের মুখপাত্র মাইকেল টেলর এএফপিকে বলেন, ডোনাল্ড ট্রাম্পের প্রকাশ করা এই ছবি আবর্জনার মতো। এমন ছবি তখনই প্রকাশ করা হয়, যখন আপনি কোনো সহিংসতা বাধাতে চাচ্ছেন।

তবে ট্রাম্পের মুখপাত্র স্টিভেন চেউং বলেন, ওই পিকআপটি রাস্তা দিয়ে যাচ্ছিল। তখনই সেটির ভিডিও নেওয়া হয়েছে।

আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে রিপাবলিকান পার্টি থেকে ট্রাম্পের প্রার্থী হওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি। অপর দিকে ডেমোক্রেটিক পার্টি থেকে প্রার্থী হতে যাচ্ছেন বাইডেন। ইতিমধ্যেই তাঁরা নিজেদের পক্ষে প্রচার–প্রচারণা শুরু করেছেন। মাঝেমধ্যে একে অপরের সমালোচনা করে একহাত নিতেও ভুলছেন না।

-অনলাইন ডেস্ক

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত