Friday, April 19, 2024

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশকে উড়িয়ে দিলো অস্ট্রেলিয়া

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে উড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। নিগার সুলতানার দলকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে অসিরা।

আজ রোববার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নিগার সুলতানার দাপুটে ফিফটিতে ১২৬ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ৪২ বল আগেই জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো ১০ উইকেটের ব্যবধানে হারলো বাংলাদেশ। এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০ উইকেটে হেরেছিল বাংলাদেশের মেয়েরা।

এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ব্যাটিং ব্যর্থতায় কোনো ম্যাচেই ১০০ রানের মাইলফলক স্পর্শ করতে পারেনি বাংলাদেশের মেয়েরা। আজ নিগারের ফিফটিতে আশার প্রদীপ কিছুটা জ্বলে উঠলেও দুই অসি ওপেনার অ্যালিশা হিলি ও বেথ মুনির জোড়া ফিফটিতে সেই আলো ধপ করে নিভে যায়।

নিগার সুলাতানা ৬৪ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ফাহিমা খাতুন ২১ বলে ২৭ ও ওপেনার মুর্শিদা খাতুন ২৭ বলে ২০ রান করেন।

আর অস্ট্রেলিয়ার হয়ে দুই ওপেনারই ম্যাচ জেতান। হিলি ৪২ বলে ৬৫ আর মুনি ৩৬ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থেকে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন।

-অনলাইন ডেস্ক

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত