Friday, April 19, 2024

যশোরে আবাসিক হোটেলের রুমে ঢুকে চাকু ঠেকিয়ে ছিনতাই, আটক ২

যশোরের একটি আবাসিক হোটেলের রুমে ঢকে চাকু ঠেকিয়ে মোবাইল, ল্যাপটপ ও টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলেন, সিটি কলেজ পাড়ার আব্দুল বারেকের ছেলে শুকুর আলী ও আবাদ কচুয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে রকিবুল ইসলাম রকি ওরফে হৃদয়। পরে তাদের কাছথেকে ছিনতাই কাজে ব্যবহৃত চাকু ও ছিনতাইকরা ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ভিকটিম নাটোরের সাহাপুর গ্রামের মুন্নাফ হোসাইন জানান, তিনি টাওয়ার কোম্পানীর সিস্টেম ইঞ্জিনিয়ার হিসেবে যশোরে কর্মরত রয়েছেন। বিভিন্ন উপজেলায় তাকে কাজে যেতে হয়। রাতে গোহাটা রোডের সিটি হোটেলে অবস্থান করেন।

গত ১৩ ফ্রেবুয়ারি সন্ধায় তিনি বাঘারপাড়ার চারাভিটার গ্রামীন ফোন টাওয়ারের কাজ শেষে বাসে মনিহারে আসেন। পরে সেখান থেকে একটি ইজিবাইকে উঠে গোহাটা রোডের সামনে নামেন। এরপর গোহাটা রোডের হোটেল সিটি আবাসিকের ছয়তলার ৬০৩ নাম্বার রুমে যান। দরজা আটকে দেয়ার এক মিনিটের মাথায় বাইরে থেকে দরজা নক করে। দরজা খুলতেই দুই যুবক তার গলায় চাকু ধরে হত্যার হুমকি দেয়। পরে তার কাছে থাকা দুইটি মোবাইলফোন, একটি ল্যাপটপ ও মানিব্যাগ নিয়ে সটকে পরে।

পরে তিনি এ ঘটনায় তিনি ডিবি পুলিশকে জানায়। এরপর কাজ শুরু করে ডিবি পুলিশ।ডিবির এসআই মফিজুল ইসলাম বলেন, প্রথমে তারা ওই হোটেলের নিচের একটি প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন। পরে আরও কয়েকটি প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে কাজ শুরু করে। একপর্যায় তারা আসামিদের শনাক্ত করে। এরপর ভিকটিমের মোবাইল ফোনের লোকেশন ট্রাক করে বুধবার ভোরে শুকুরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। একই সাথে তার কাছথেকে দুইটি চাকু ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। বিকেলে মনিহার এলাকা থেকে হৃদয়কে আটক করা হয়। পরে তার কাছথেকে আরেকটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। তিনি আরও জানান এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

-রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত