Friday, April 19, 2024

বারান্দীপাড়ায় টগরের হত্যাকারী আয়ান আটক

যশোর শহরের বারান্দীপাড়া মাঠপাড়ায় টগর হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত আয়ানকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে বকচর এলাকা থেকে আয়ানকে আটক করা হয়। আটক আয়ান বারান্দীপাড়া এলাকার আবুল কালামের ছেলে। নেশায় বুদ হয়ে টগরকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন আটক আয়ান।

ডিবির এসআই মফিজুল ইসলাম জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টায় বকচর এলাকা থেকে প্রথমে আয়ানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি হত্যার ঘটনাটি স্বীকার করেন। পরে তার স্বীকারোক্তিতে শহরের বারান্দীপাড়া থেকে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, আয়ান জানিয়েছেন ঘটনার দিন তিনি বন্ধুদের নিয়ে পিকনিক করছিলেন। এমন সময় টগর সেখানে এসে আয়ানকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে নিজের কাছে থাকা চাকু দিয়ে টগরকে এলোপাতাড়িভাবে জখম করে পালিয়ে যায়। এসময় টগর ও আয়ান দুজনেই নেশাগ্রস্থ ছিলো।

উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি রাতে গুরুতর জখম অবস্থায় টগরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়। ১৬ ফেব্রুয়ারি দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টগরের মৃত্যু হয়। এরজেরে গত ১৮ ফেব্রুয়ারি আয়ানের ভাড়াবাড়িতে আগুন জালিয়ে দেয় টগরের অনুসারীরা। এতে করে আশপাশের ছয়টি ঘর পুরে ছাই হয়ে যায়।

-রাতদিন সংবাদ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত