Thursday, February 29, 2024

যশোরে এক যুবককে অপহরণ এবং আটকে রেখে লোহার গরম ছ্যাঁকা কোতয়ালি থানায় মামলা

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ফয়সাল হোসেন নামে এক যুবককে অপহরণ এবং আটকে রেখে লোহার গরম ছ্যাঁকা দেওয়াসহ নির্মম নির্যাতনের ঘটনায় শুক্রবার সকালে কোতয়ালি থানায় মামলা হয়েছে। আদালতের আদেশে মামলাটি রেকর্ড করা হয়।

ওই মামলার বাদী সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন। মামলায় ৪ জনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন, নরেন্দ্রপুর গ্রামের হারুন হোসেনের দুই ছেলে জুয়েল হোসেন ও জাকির হোসেন, জাকির হোসেনের ছেলে মাহিম হোসেন ও মোকলেচ হোসেনের ছেলে বাবু। আনোয়ার হোসেন মামলায় উল্লেখ করেছেন, আসামিরা ইজিবাইক চোর সিন্ডিকেটের সদস্য। আসামিদের মধ্যে জুয়েলের কাছে ২০ হাজার টাকা পাবেন আনোয়ার হোসেন। এই টাকা আনোয়ার হোসেনের কাছ থেকে ধার নিয়েছিলেন জুয়েল। আনোয়ার হোসেন তার পাওনা টাকা ধার চাওয়ায় ক্ষিপ্ত হন জুয়েল। এরই জের ধরে গত ১৯ নভেম্বর রাত সাড়ে ৭টার দিকে দুইটি মোটরসাইকেলে করে রূপদিয়া-নরেন্দ্রপুর সড়কের খাঁ বাড়ির সামনে এসে আসামিরা আনোয়ার হোসেনের ছেলে ফয়সালকে তুলে নিয়ে যান।

এরপর তারা ফয়সালকে আসামি জুয়েলের বাড়িতে আটকে রেখে হত্যার হুমকিসহ নির্মম নির্যাতন চালান। কাইচি গরম করে ফয়সালের পায়ের বিভিন্ন স্থানে ছাঁকা দেওয়া হয়। এছাড়া জিআই পাইপ, লোহার রড দিয়ে মারধর করা হয় ফয়সালকে আসামিদের নির্যাতনের এক পর্যায়ে ফয়সাল অচেতন হয়ে পড়েন। পরদিন ফজরের আযানের সময় চেতনা ফিরে এলে ফয়সাল কৌশলে নিজেকে মুক্ত করে পালিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন। পরে আহত ফয়সালকে উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনেরা।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত