Thursday, February 29, 2024

মণিরামপুরে যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক।। যশোরের মণিরামপুরে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের সাতনল জোড়া ব্রীজের পাশ থেকে পুলিশ এ মরদেহটি উদ্ধার করে। সে মণিরামপুর উপজেলার কুলটিয়া ইউনিয়নের পাড়িয়াড়ি গ্রামের সাবেক মেম্বর নুরুল ইসলামের ছেলে।

নিহতের শ্বশুর পার্শ্ববর্তী ডাঙ্গা মহিষদিয়া গ্রামের ইউপি সদস্য মফিজুর রহমান জানান, তার জামাতা জাহাঙ্গীর আলম ঢাকা কলেজ থেকে মাস্টার্স পরিক্ষা শেষ করে, ঢাকায় আরএফএল কোম্পানিতে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে ছুটি নিয়ে জাহাঙ্গীর বাড়িতে আসছিল। রাত দেড়টার দিকে তার সাথে মোবাইলে কথা হয়। তখন জাহাঙ্গীর আলম গাড়িতে আছে বলে তাকে জানায়। সকালে তার মোবাইলে একাধিকবার কল দিলে সেটা বন্ধ পাওয়া যায়। এরপর সাতনল এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

এ ব্যাপারে মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান জানান, আমরা সংবাদ পেয়ে তার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করছি। তবে নিহতদের গাঁয়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কি কারণে তার মৃত্যু হয়েছে, সেটা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে পরিস্কার হওয়া যাবে।

রাতদিন ডেস্ক/জয়-০১

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত