Thursday, May 30, 2024

“সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যে নড়াইলে শেষ হলো জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার সমাপনী

- Advertisement -

নড়াইল প্রতিনিধি “সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যে নড়াইলে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। ১৯ সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত তিন দিনব্যাপী (১৭,১৮ ও ১৭ সেপ্টেম্বর ) মেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিন খাঁন নিলু।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে,জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক জুলিয়া সুকাইনা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমত আরা,ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান,সদর উপজেলার ইউনিয়নের চেয়ারম্যানদের চেয়ারম্যান,চন্ডিবর পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ভ’্ইয়া সহ সদরের সকল ইউনিয়নের চেয়ারম্যানগন ও সংশ্øিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, এ মেলার উদ্দেশ্য হলো বর্তমান সরকারের উন্নয়ন যাত্রা গ্রাম থেকে গ্রামান্তরে পৌছে দিতে হবে। সুতরাং আমাদের সকলের উচিত এ মেলা থেকে শিক্ষা নিয়ে সেটা সর্বস্তরের জনগনের কাছে প্রচার করা।

রাতদিন ডেস্ক/ জয়-০৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত