Thursday, May 30, 2024

কপিলমুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর অভিযোগ

- Advertisement -

কপিলমুনি (খুলনা) প্রতিনিধিঃ কপিলমুনিতে নির্মাণ বিপনি মালিক প্রভাবশালী বিপ্লব সাধুর অঙ্গুলী হেলেনে পুলিশের এস আই সাহাজুল কর্তৃক বরফ ব্যবসায়ীকে হুমকি ধামকি ও সর্বশেষ ২০ হাজার টাকা দাবির ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন কপিলমুনি বাজারের বরফমিল মালিক বিধান বিশ্বাস নামে এক ভুক্তভোগী।

রবিবার কপিলমুনি প্রেসক্লাব মিলনায়তনে বিপ্লব সাধু ও পুলিশের এস আইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে অভিযোগ এনে উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি কপিলমুনি বাজারের একজন ব্যবসায়ী, বাজারের উত্তর প্রান্তে আমার বরফকল প্রতিষ্ঠানসহ ব্যবসা রয়েছে।

আমার ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন ও রানীকুঠিরের পাশে আমার নিজস্ব একখন্ড জমি রয়েছে, যেখানে বিভিন্ন ফলজ বৃক্ষ রয়েছে। এরই পাশে কপিলমুনি বাজারের প্রভাবশালী ব্যবসায়ী নির্মাণ বিপনীর মালিক বিশ্বনাথ সাধুর পুত্র বিপ্লব সাধুর “সাধুস্টীল কর্পোরেশনের ভবনের কাজ চলমান রয়েছে। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার আমাকে না জানিয়ে বিপ্লব সাধুর নির্দেশে তার কর্মচারী ও নিজস্ব লোকজন আমার নিজ জমির সীমানায় লাগানো ৩টি মাঝারি সাইজের আমগাছ কেটে ফেলে।

এ ঘটনায় আমি রীতিমতো হতচকিৎ হয়ে কিং কর্তব্য বিমূঢ় হয়ে পড়ি। এবং এলাকার মানুষকে জানালে বিপ্লব নিজের বেআইনি কাজকে সামাল দিতে এবং আমি কোন আইনী পদক্ষেপ গ্রহণ করছি কিনা এ আশংকায় বর্তমানে পুলিশকে দিয়ে হয়রানি করতে উঠে পড়ে লেগেছে। এরই ধারাবাহিকতায় গত ১৪ সেপ্টেম্বর বেলা ১১ ঘটিকার সময় কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই সাহাজুল ইসলাম (সাজু) সঙ্গীয় ফোর্সসহ আমার ব্যবসা প্রতিষ্ঠান বরফ মিলে এসে আমাকে তাৎক্ষণিক পাইকগাছা থানা ওসি সাহেবের ডেকেছে বলে যেতে বলেন।

আমি এস আই সাহাজুলকে বলি ওসি স্যার আমাকে কোন বিষয়ে ডেকেছেন? তখন তিনি রাগান্বিত হয়ে কিছু না জানিয়ে আমাকে তাদের সাথে যেতে বলেন। আমি থানায় সাক্ষাতের জন্য একদিন সময় প্রার্থনা করিলে এস আই সাহাজুল ফাঁড়িতে ফিরে যান। পরবর্তীতে বেলা ১ টার সময় এস আই সাহাজুল পুনরায় আমার বরফমিলে আসেন এবং আমাকে ধমকা ধমকি করেন।

এক পর্যায় আমি সাহাজুল স্যারকে বলি স্যার আমি কি অপরাধ করেছি, আমাকে ক্ষমা করেন। তখন তিনি পাশে ডেকে নিয়ে বলেন, যদি তুমি বিশ হাজার টাকা দাও তবে আমি মিটাতে পারি। তোমাকে থানায় ওসি সাহেবের কাছে যাওয়া লাগবে না। এমন পরিস্থিতিতে আমিসহ আমার পরিবার ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছি।

যে কারণে বিপ্লব সাধুর অপকৌশল ও অঙ্গুলি হেলেনে পুলিশের এস আই সাহাজুলের এহেন কর্মকান্ডের হাত থেকে পরিত্রাণ পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

আর কে-০২

 

 

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত