Thursday, May 30, 2024

ভারতের বিপক্ষে খেলবেন না মুশফিক

- Advertisement -

সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে খেলবেন না মুশফিকুর রহিম। ফলে ভারতের বিপক্ষে আসন্ন ম্যাচে এই উইকেটকিপার ব্যাটারের সার্ভিস পাচ্ছে না দল। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গত ১০ সেপ্টেম্বর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছিলেন মুশফিক। তবে লম্বা সময়ের জন্য নয়। দুই দিন পরই ফেরারা কথা ছিল। তবে এবার সিদ্ধান্ত বদলেছেন। চলমান এশিয়া কাপে আর দলের সঙ্গে যোগ দেবেন না তিনি।

মূলত নবজাতক সন্তানের পাশে থাকতে ছুটি বাড়ানোর আবেদন করেছিলেন মুশফিক। তাতে সম্মতি জানিয়েছে বিসিবিও। তাই ভারতের বিপক্ষে এই অভিজ্ঞ ব্যাটারকে ছাড়াই মাঠে নামতে হবে সাকিবের দলকে।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী বলেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে, তার স্ত্রী এখনো পুনবার্সনের মধ্যে আছে। এই সময়ে স্ত্রী এবং সন্তানের পাশে তার থাকা প্রয়োজন। আমরা তার অবস্থা বুঝতে পেরেছি এবং এই ম্যাচে তাকে ছুটি দিয়েছি।’

এর আগে এশিয়া কাপের শুরু থেকেই দলের সঙ্গে ছিলেন মুশফিক। গ্রুপ পর্বের দুই ম্যাচসহ খেলেছেন সুপার ফোরের প্রথম দুই ম্যাচও। ভারতের বিপক্ষে তার অনুপস্থিত নিশ্চিতভাবেই ভোগাবে দলকে।

অনলাইন ডেস্ক/আর কে-০৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত