Thursday, May 30, 2024

‘জওয়ান ২’ আসছে, থাকছেন না বিজয় সেতুপতি

- Advertisement -

ভারতীয় সিনেমা ইতিহাসের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখের ‘জওয়ান’। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে ছবিটি। ইতোমধ্যেই আয় করে নিয়েছে ৫০০ কোটি রুপি।

সিনেমাটির দূর্দান্ত এই সাফল্যে ‘জওয়ান’-এর সিক্যুয়াল তৈরির আলোচনা শুরু হয়েছে। বলিউডভিত্তিক গণমাধ্যম কইমই এক প্রতিবেদনে জানিয়েছে, ‘জওয়ান ২’ এর কাজ শুরু করেছেন পরিচালক অ্যাটলি কুমার।

সূত্রের বরাতে সেই প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘জওয়ান ২’ আসছে নিশ্চিত আর সেটা খুব দ্রুততম সময়েই। এরইমধ্যে অ্যাটলি তার লেখককে দ্রুত গল্প সাজাতে বলেছেন। পুরো বিষয়টি দ্রুত করার ব্যাপারে সবচেয়ে বেশি আগ্রহ প্রকাশ করেছেন শাহরুখ খান।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, অরিজিনাল ছবিটির রেশ থাকতে থাকতেই সিক্যুয়াল পরিবেশন করা হবে। ‘জাওয়ান ২’ শাহরুখ খান জাওয়ান (তরুণ) থাকতেই আসবে।

তবে ‘জওয়ান ২’ আসলেও সেখানে আর থাকছেন না দক্ষিণী তারকা বিজয় সেথুপতি। শোনা যাচ্ছে, তার পরিবর্তে এই সিনেমায় থালাপাতি বিজয় থাকার সম্ভাবনা বেশি। কারণ ‘জওয়ান’ মুক্তির প্রথম দিনে সাংবাদিকরা-অ্যাটলিকে প্রশ্ন করেছিলেন, জাওয়ানে শাহরুখের সঙ্গে থালাপাতি বিজয়কে দেখা যায়নি কেন?

এমন প্রশ্নের উত্তরে অ্যাটলি কুমার বলেছেন, ‘শিগগিরই দেখতে পাবেন। তাদের দুজনকে নিয়ে বড় প্ল্যান আছে।’ এরপরই ধরে নেওয়া হচ্ছে তাহলে হয়তো ‘জওয়ান ২’-এ পর্দায় দেখা মিলবে এই দুই তারকার।

গেল ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘জওয়ান’। অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নয়নতারা। এছাড়াও ছবিতে রয়েছেন বিজয় সেথুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সঞ্জীতা প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা গেছে দীপিকা পাডুকোন ও সঞ্জয় দত্তকে।

অনলাইন ডেস্ক/আর কে-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত