Friday, March 29, 2024

নড়াইলে মাদক রাখার দায়ে সাবেক পুলিশ সদস্যকে জেল জরিমানা

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে সাবেক পুলিশ সদস্য বি এম মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাক (৫০) নামের এক মাদক কারবারিকে ছয় মাসের কারাদন্ড ও অর্থদন্ডের আদেশ আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
শনিবার (২৭ মে) সন্ধ্যায় লোহাগড়া পৌরসভার নিরিবিলি পিকনিক স্পটের পাশের রাস্তায় ২ বোতল ফেনসিডিলসহ আটক হন তিনি। পরে তাকে কারাদন্ড ও অর্থদন্ডের এ আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আজগর আলী। মোস্তাক লোহাগড়া পৌরসভাধীন রামপুর গ্রামের মৃত হাসিব বিশ্বাসের ছেলে। ২০১২ সালে শৃঙ্খলা ভঙ্গের দায়ে পুলিশ বাহিনী থেকে চাকরিচ্যুত হন তিনি।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ আজগর আলী বলেন, লোহাগড়া থানা পুলিশের অভিযানে ২ বোতল ফেনসিডিলসহ বি এম মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাককে আটক হন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। অভিযুক্ত মাদক সেবনের পাশাপাশি ব্যবসার উদ্দেশ্যে মজুত করেছিলেন, নিজ মুখে উপস্থিত সকলের সামনে দোষ স্বীকার করেন। ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ডের সঙ্গে জড়িত হবেন না মর্মে অঙ্গীকার করেন তিনি।
অভিযুক্তের দোষ প্রমাণিত হওয়ায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে ছয় মাসের কারাদন্ড ও ২০০ টাকা অর্থদন্ডের আদেশ প্রদান করা হয়।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, থানার উপপরিদর্শক মো. আশিকুজ্জামানের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় একটি অভিযান পরিচালিত হয়।
অভিযানে ফেনসিডিলসহ মোস্তাক নামে এক মাদক কারবারিকে আটক করে ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড ও অর্থদন্ড দেওয়া হয়েছে। সে চাকরিচ্যুত পুলিশ সদস্য। তার বিরুদ্ধে লোহাগড়া থানায় ৫ টি মাদক মামলা রয়েছে।
আর কে-০৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত