Friday, March 29, 2024

খুলনায় মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ তিনজন গ্রেপ্তার

খুলনা প্রতিনিধিঃ মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। শনিবার রাতে তাদের খুলনাসহ বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল ও ব্যবহৃত মাষ্টার চাবি উদ্ধার করা হয়।
চোরচক্রের তিন সদস্য হল, অহিদুল শেখ, কুদরত মোল্লা ও রাব্বি। র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শনিবার রাতে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা অহিদুল শেখকে রূপসা ও কুদরত মোল্লাকে রামপাল থেকে গ্রেপ্তার করা হয়।
এ সময়ে তাদের হেফাজত হতে একটি পালসার মোটরসাইকেল ও চোরাই কাজে ব্যবহৃত ২১ টি বিশেষ মাস্টার চাবি উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্য মতো জানা গেছে, সদস্য কুদরত মোল্লা লাইনম্যান হিসেবে কাজ করে। কারও মোটরসাইকেল টার্গেট করা হলে সুযোগ বুঝে মূল হোতা অহিদুলকে সংকেত দিত কুদরত। সংকেত পাওয়া মাত্র অহিদুল মোটরসাইকেলে বসে চাবি দিয়ে সুকৌশলে তালা খুলে সটকে পড়ত।
বিজ্ঞপ্তি হতে আরও জানা গেছে, উল্লেখিত ২ আসামির স্বীকারোক্তি মোতাবেক র‌্যাব গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় অভিযান চালিয়ে চোরচক্রের অপর সদস্য র‌্যাবিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে অপর ২ সদস্যর নাম বলে সে। এরপর ওই ২ সদস্যর বাড়ি হতে র‌্যাব চৌরাই হওয়া আরও ২টি মোটরসাইকেল উদ্ধার করে।
জিজ্ঞাসাবাদের তারা আরও স্বীকার করে চৌরাই মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ পরিবর্তন করে পরবর্তীতে তারা বিক্রি করে দিত। গ্রেপ্তার হওয়া চোরচক্রের সদস্যেদের পরবর্তীতে রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।
আর কে-২৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত