Friday, March 29, 2024

কালীগঞ্জ হাসপাতালকে ১’শ শর্ষ্যায় উন্নিতের চেষ্টা করা হবে- এমপি আনার

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার বলেছেন, জনবহুল কালীগঞ্জ উপজেলার গন মানুষের স্বাস্থ্য সেবার জন্য একটি ১’শ শর্ষ্যার হাসপাতাল প্রয়োজন। তিনি কালীগঞ্জের বর্তমান ৫০ শর্ষ্যার হাসপাতালটি ১’শ শর্ষ্যায় রুপান্তর করতে জোর চেষ্টা চালাবেন।

- Advertisement -

তিনি আরো বলেন, বর্তমান সরকার শহর ও গ্রামাঞ্চলের অসহায় সাধারন মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে কাজ করে চলেছে। এজন্য সরকারী হাসপাতাল গুলোতে আগত সাধারন মানুষকে উন্নত সেবা প্রদানে ডাক্তারদের আন্তরিকতার সাথে দ্বায়িত্ব পালন করতে হবে। তিনি রোববার বেলা ১২ টায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র কনফারেন্স রুমে হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির এক মাসিক সভাতে একথাগুলি বলেন।

হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভাপতি এমপি আনারের সভাপতিত্বে শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্বাস্থ্য কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন। তিনি হাসপাতালটির নানান বিষয়াদি তুলে ধরে বলেন, বর্তমানে এ হাসপাতালটিতে এক্্ররে, ইসিজি ও আলট্রাসনো ম্যাশিন অকেজো অবস্থায় পড়ে আছে। এছাড়াও পরিবহন ও কিছু জনবল সংকট সহ ছোটখাট আরো বেশ কিছু সমস্যা বিদ্যমান রয়েছে। এজন্য সেবা প্রদানে কিছু সমস্যা হয়ে থাকে। তিনি এ সকল সমস্যা নিরসনে মাননীয় এমপি মহোদ্বয়ের সহযোগিতা কামনা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শিশির কুমার সানার সঞ্চালনায় সভাতে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, সোনারবাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ডাঃ নাজমুল হোসেন,পরিসংখ্যানবিদ মাইনুর রহমান, এফভিও কর্মকর্তা শহিদুল ইসলাম ও সিনিয়র নার্স সহ অফিসিয়াল অন্নান্য কর্মকর্তাগন।

আর কে-১৬

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত