Wednesday, April 24, 2024

কালীগঞ্জে মসজিদ, মন্দির ও শশ্মানে আর্থিক সহায়তা প্রদান

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে মসজিদ, মন্দির ও শশ্মানের সংস্কারের জন্য ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের বিশেষ বরাদ্দ থেকে উপহার হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (২৭ মে) রাত সাড়ে ৯ টায় ভূষন রোডের উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সংশ্লিষ্ট মসজিদ ও মন্দিরের দ্বায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গের উপস্থিতিতে উপজেলার সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের আলাইপুর পুরাতন জামে মসজিদ, মোল্লাডাঙ্গা উত্তরপাড়া জামে মসজিদ, কাষ্টভাঙ্গা শ্মশান সংস্কার সহ ১১ টি ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানে এমপি আনোয়ারুল আজীম আনারের বিশেষ বরাদ্দের টাকা তিনি নিজ হাতে প্রদান করেন।

এ সময় এমপি আনার বলেন, প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে। উন্নয়নের ছোয়া পেয়েছে প্রত্যন্ত অঞ্চলেও। এরই ধারাবাহিকতায় আপনাদের মসজিদ ও মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। আপনারা সকলেই মাননীয় প্রধানমন্ত্রী সহ তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মালিয়াট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মনু বিশ্বাস, কোলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন-আল-আজাদ, সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা লিয়াকত আলী খান লিটন সহ সংশ্লিষ্ট মসজিদ ও মন্দিরের দ্বায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গ।

আর কে-২২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত