Thursday, April 25, 2024

আনোয়ারুল কবিরের সহযোগিদের আটকের দাবিতে এবার মানববন্ধন

- Advertisement -

সমালোচিত সেই আনোয়ারুল কবিরসহ তার সহযোগিদের বিরুদ্ধে ফের মানববন্ধন হয়েছে যশোরে। এসময় অনুব্রতসাহা মিঠুনকে আনোয়ারুল কবিরের সহযোগী দাবি করে দ্রুত তাকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন মামলার বাদী শেখ সাদিয়া মৌরিন।

একই সাথে এ মামলার এজাহারভুক্ত আরেক আসামি শহিদুজ্জামানকে দ্রুত আটক করে কারাগারে প্রেরণের দাবি জানিয়েছেন। রোববার বিকেলে প্রেসক্লাব যশোরের সামনে সচেতন নাগরিক যশোরের ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে এসব দাবি জানানো হয়।

মানববন্ধনে ভুক্তোভোগী শেখ সদিয়া মৌরিন বলেন, প্রতারক আনোয়ারুল কবির ফেসবুকে তার ব্যক্তিগত ছবি এডিট করে প্রকাশ করে। এবং সেখানে অশ্লীল কথাবার্তাও লেখা হয়। পরে আনোয়ারুল ও তার সহযোগিরা তার কাছে চাঁদাদাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় আনোয়ারুল কবির একই কাজ করতে থাকে।

এছাড়া অনুব্রত সাহা মিঠুন নামের এক যুবক বিভিন্ন মাধ্যম দিয়ে তার কাছে চাঁদাদাবি করতে থাকে। বাধ্য হয়ে তিনি মামলা করেন। এ মামলায় আনোয়ারুল কবির আটক হলেও অন্যরা রয়েছে ধরা ছোয়ার বাইরে।

তিনি বলেন, দুইদিন আগে অনুব্রত সাহা মিঠুনকে আটক করে পুলিশ। পরে ছেড়ে দেয়ায় তিনি হতবম্ম হয়েছেন। প্রকৃত পক্ষে আনোয়ারুল কবিরের সহযোগীদের একজন মিঠুন। ফেসবুকে তার দেয়া পোস্ট মিঠুন শেয়ার করে সকলকে দেখার সুযোগ করে দেয়।

এ ছাড়া আমার করা মামলার অপর আসামি শহিদুজ্জামানকে পুলিশ এখনো আটক করেনি। সে বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে। অবিলম্বে আনোয়ারুল কবিরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগী শহিদুজ্জামান, মিঠুনসহ আরও অনেকের নাম বেরিয়ে আসবে বলে তিনি দাবি করেন। মানববন্ধে উপস্থিত ছিলেন, পপি বেগম, অমি আক্তার মিম, তুহিন হোসেন প্রমুখ।
উল্লেখ্য, এরআগেও রাতে তার বিরুদ্ধে মানববন্ধন হয় যশোরে।

রাতদিন সংবাদ/আর কে-২৭

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত