Friday, March 29, 2024

যশোরে ভুয়া পুলিশ আটক, জাল পরিচয়পত্র ও গাঁজা উদ্ধার

- Advertisement -

যশোরে গাঁজাসহ এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। আটক ইব্রাহিম হোসেন সদর উপজেলার নুরপুর মধ্যপাড়ার ফারুক হোসেনের ছেলে।এসময় তার সহযোগী  বোলপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মামুন হোসেনকেউ আটক করা হয়েছে। তারা মোটরসাইকেলে পুলিশ লেখা স্টিকার লাগিয়ে ঘুরে বেড়াতেন এবং গাঁজা কেনাবেচা করতেন। এই ঘটনায়  দুইজনের বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে।
ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানিয়েছেন,  শুক্রবার বিকেল ৫টার দিকে গোপন সূত্রে জানতে পারেন দুই ব্যক্তি পুলিশ লেখা স্টিকার মোটরসাইকেলে লাগিয়ে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
এসআই সোলায়মান আক্কাস আরও জানিয়েছেন, আটক ইব্রাহিমের কাছ থেকে পুলিশের একটি নকল আইডি কার্ড এবং স্টিকার লাগানো একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এছাড়া তার কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ইব্রাহিম ও মামুনের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা এবং ভুয়া সরকারি ছদ্মবেশ ধারন করে প্রতারনার অভিযোগে আলাদা একটি মামলা হয়েছে।
তবে পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে, আটক ইব্রাহিম পুলিশ কনস্টেবল ছিলেন। তবে নানা অভিযোগে তিনি চাকরিচ্যুত। চাকরি গেলেও তিনি পুলিশ পরিচয় দিয়ে ঘুরে বেড়ান।
রাতদিন সংবাদ

- Advertisement -

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত