Saturday, April 20, 2024

মেয়ের বয়সী অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন আমির খান: কেকেআর

‘দঙ্গল’ সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ফাতিমা সানা শেখ। আর সেই তিনি নাকি এবার বাস্তব জীবনে আমির খানের তৃতীয় স্ত্রী হতে চলেছেন। আমির খান ও ফাতিমা সানা শেখকে নিয়ে এবার এমনই জল্পনা ছড়িয়েছে বলিউডে।

আমির-সানার প্রেমের গুঞ্জন অবশ্য বলিউডে নতুন কিছু নয়। ২০২১ সালে কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিবাহিত সম্পর্ক যখন ভেঙে যায়, তখন অভিযোগের আঙুল উঠেছিল ফাতিমার দিকেই। তবে দুজনের অস্বীকারে তা বেশিদূর গড়ায়নি।

তবে কিছুদিন আগে আমির-ফাতিমার একটি ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হওয়ার পর ফিরে আসে পুরোনো সেই গুঞ্জন। ভিডিওতে এই দুই বলিউড তারকাকে একসঙ্গে একসঙ্গে পিকেলবল খেলতে দেয়া যায়। ৬০ বছর ছুঁই ছুঁই আমিরের সঙ্গে ৩১ বছর বয়সী ফাতিমাকে পিকেলবল খেলায় মাততে দেখে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই কটাক্ষ করে ‘লাভবার্ডস’ বলেন আমির-ফাতিমাকে। এর আগেও একাধিক বলিউড পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের।

 

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে বলিউডে যেন বোমা ফাটালেন বিতর্কিত অভিনেতা ও ফিল্ম সমালোচক কামাল আর খান (কেআরকে)।

টুইটারে এক টুইটে কেআরকে দাবি করেছেন- ফাতিমা ও আমির বিয়ে করতে চলেছেন। টুইটে তিনি লেখেন, ‘নিজের মেয়ের বয়সী ফাতিমা সানা শেখকে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই ফাতিমাকে ডেট করছেন আমির।’

 

কেআরকে’র এই টুইট রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে বলিউডে। খবর রটেছে, এই বছরের শেষের দিকেই নাকি বিয়ে করতে চলেছেন আমির ও ফাতিমা। তবে এখন পর্যন্ত এই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি আমির ও ফাতিমা কেউই।

অনলাইন ডেস্ক/আর কে-১৩

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত