Friday, March 29, 2024

মণিরামপুরে বিদ্যালয়ের পলেস্তরা খসে তিন শিক্ষার্থী আহত

- Advertisement -

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ মণিরামপুরে একটি বিদ্যারয়ের শ্রেণিকক্ষে পাঠদান চলাকালিন ছাদের পলেস্তারা খসে পড়ায় তিন শিক্ষার্থী আহত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার সকালে উপজেলার টেংরামারি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির শ্রেনিকক্ষে এ ঘটনা ঘটে। তবে, অল্পের জন্য বড় ধরনের ক্ষতি হয়নি। আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শ্রেণিকক্ষে পাঠদানিকারি শিক্ষক জাহাঙ্গীর আলম রিপন বলেন, তিনি তখন জীবন ও জীবিকার ক্লাস নিচ্ছিলেন। কিছু বুঝে উঠার আগেই ছাদের প্রায় ৫ বর্গফুট জায়গার পলেস্তারা বিকট শব্দে খসে পড়ে। এসময় শ্রেনী কক্ষেরে সবাই আতংকে কান্নাকাটি শুরু করে। পরে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা ছুটে এসে শিক্ষার্থীদের উদ্ধার করে। এর মধ্যে পূর্ণা দাস, সোনালী আক্তার, জান্নাতুল ফেরদৌস জখম হলে তাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রবিউল ইসলাম রায়হান জানায়, তারও পিঠে পলেস্তরার এক টুকরো পড়ে। ছাদের পলেস্তরার ভেঙ্গে পড়ার উপক্রম দেখে তারা কয়েকজন প্রধান শিক্ষককে জানালেও ব্যবস্থা নেননি।

অভিভাবক নুর আলম ভান্ডারি বলেন, তার ছেলে কয়েকদিন আগে পলেস্তরা খারাপের বিষয়টি জানায়। কিন্তু কেনো ব্যবস্থা গ্রহন করা হয়নি সেটা স্কুলের স্যারেরা ভাল বলতে পারবেন।

এব্যপারে প্রধান শিক্ষক প্রভাস কুমার দাস বলেন ভিন্ন কথা। তার দাবী শিক্ষার্থীদের ওই শেণিকক্ষে ক্লাস করতে নিষেধ করা হয়েছিলো।

আর কে-০২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত