Thursday, April 25, 2024

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোরে বিক্ষোভ

- Advertisement -

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতেই যশোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের টাউন হল মাঠে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগের এ বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসীরা দেশের সফল প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে। দেশের মানুষের দোয়াতেই তিনি এখন সুস্থ্য। কোন ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। কোন আগুন সন্ত্রাসী বাহিনী নয় দেশের জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছে। ফলে দেশে আওয়ামী লীগ থাকবে, কি থাকবে না তার সিদ্বান্ত নিবে জনগণ। শান্তি প্রিয় মানুষের মধ্যে বিভ্রান্ত্রি ছড়ালে বিএনপিকে দেশ ছাড়া করা হবে বলে হুশিয়ারি দেন আওয়ামী লীগের নেতারা।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বতে বক্তারা বলেন, শেখ হাসিনাকে হত্যার এক দফা মিশনে বিএনপি মাঠে নেমেছে। কারণ দেশের মানুষকে শান্তিতে থাকতে দিতে চাইনা লন্ডন প্রবাসী তারেক জিয়া। তার ষড়যন্ত্রেই দেশের বিএনপি না বুঝে নানান ধরনের অসংগতিপূর্ণ আন্দোলনে মাঠে নামছে।
সমাবেশে জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেশবপুর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার তার বক্তৃতায় বলেন, দেশের উন্নয়ন দেখে আগুন সন্ত্রাসীদের গায়ে জ্বালাপোড়া শুরু হয়েছে। যার জন্য উন্নয়ন দেখলেই বিএনপির মাথা খারাপ হয়ে যাচ্ছে। এজন্য বার বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তি।
বিদ্যুৎ ও সারের জন্য বিএনপি সরকার দেশের মানুষের উপর গুলি করে হত্যা করেছে। সেই দিন এখন আর নেই। বিদ্যুৎ এখন মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে সরকার। কৃষকদের সার সংগ্রহে ধরনা দিতে হয় না। চাহিদামত সার পাচ্ছেন কৃষকরা বলে মন্তব্য করেন তিনি।
বিক্ষোভ সমাবেশে আরও বক্তৃতা করেন, ঝিকরগাছা-চৌগাছা-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবীর বিজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশারফ হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লাইজু জামান, সাধারণ সম্পাদক জোসনা আরা মিলি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, যুব মহিলা লীগের সভানেত্রী মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, বর্তমান সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব। এছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ বিক্ষোভ সমাবেশে অংশ নেন। সঞ্চালনায় ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত