Tuesday, April 23, 2024

অভয়নগরে শিক্ষক কৃর্তক হেফজখানার শিক্ষার্থী বলাৎকারের শিকার

বিশেষ প্রতিনিধিঃ অভয়নগর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে চেঙ্গুটিয়া বালিয়াডাঙ্গা গাজীবাড়ি হেফজখানায় শিক্ষক কর্তৃক ওই প্রতিষ্ঠানের বার বছর বয়সী এক শিক্ষার্থী বলাৎকারের শিকার হয়েছে।
শুক্রবার (২৬ মে) সকালে বিষয়টি জানাজানি হলে ওই শিক্ষক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। ওই শিক্ষকের নাম হাফেজ সাইফুজ্জামান(২৮) সে বাঘারপাড়া উপজেলার দোহাকুলা ইউনিয়নের খলসা গ্রামের নূর ইসলামের ছেলে।
এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় সাইফুজ্জামান কে আসামী করা হয়েছে। বলাৎকারের শিকার ওই শিশুর পিতা জানান, তার ছেলে দেড় বছর যাবৎ ওই মাদ্রাসায় হাফেজ সাইফুজ্জামানের কাছে হাফেজি পড়ে। তাকে বছরের প্রথমে উন্নত মাদ্রাসায় ভর্তি করার চেষ্টা করি। কিন্তু সে যেতে রাজি হয়নি।
বৃহস্পতিবার রাতে সে তার মাকে জানায় এ মাদ্রাসায় পড়বে না। তার মা কারন জানতে চাইলে লজ্জায় কিছু বলতে চায়নি। পরে ফুসলিয়ে তার কাছ থেকে জানা যায় ওই শিক্ষক গভির রাতে মাসে ৮ থেকে ১০ দিন তাকে জোর করে বেড়ে নিয়ে বলাৎকার করে। সে কষ্ট সহ্য করতে না পেরে মাদ্রায় আসা বন্ধ করে দেয়। পরে পারিবারিক চাপে এখানে না পড়ে অন্য মাদ্রাসায় ভর্তি হতে চায়।
স্থানীয় শ্রমিক নেতা শফিয়ার রহমান বলেন, ‘ঘটনা জানা জানি হলে শুক্রবার সকালে আমরা সংঘবদ্ধ হয়ে মাদ্রাসায় যাই। এ সময় ওই শিক্ষক দৌড় দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমরা তাকে আটক করে চাপ সৃষ্টি করলে সে তার অপরাধ শিকার করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছি।’
থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন,‘ শিশু বলাৎকারে ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটক সাইফুজ্জানকে আসামী করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরনের প্রস্তুতি চলছে।’
আর কে-১৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত