Wednesday, April 24, 2024

নড়াইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

- Advertisement -

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। বৃহস্পতিবার (২৫ মে) রাতে জেলা স্বেচ্ছাসেবক
লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক এস এম পলাশ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তরিকুল ইসলাম উজ্জ্বল বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী তিন বছরের জন্য সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রিয়াজ মাহমুদ মিশাম, সাধারণ সম্পাদক মো.নুরুজ্জামান নান্নু এবং সদর পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো.ফিরোজ শেখ ও সাধারণ সম্পাদক পদে চৌধুরী নাহিদ ইকবাল (পায়েল) এর নাম ঘোষণা করা হয়। এছাড়া আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সদর ও পৌর সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। এসময় শেখ রিয়াজ মাহমুদ মিশামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা। এছাড়া বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ-সভাপতি কৃষিবিদ মো.আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র আঞ্জুমান আরা।

এমএইচ-০১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত