Saturday, April 20, 2024

প্রশাসন মাঠ না দিলেও আগামী ২৭মে যশোরে জনসভা করবে বিএনপি : অমিত

প্রশাসন মাঠ না দিলেও আগামী ২৭মে যশোরে জনসভা করবে বিএনপি। সরকার পন্থিদের হুমকি ধামকিতে পূর্ব ঘোষিত সিদ্ধান্ত থেকে পিছু হটবে না তারা।

বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

সংবাদ সম্মেলনে সূচনা বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু। এসময় তিনি বলেন, ১০ দফা দাবিতে সারাদেশে বিএনপির জনসমাবেশ হচ্ছে। আগামী ২৭ মে যশোরের জনসমাবেশে দিয়ে এ কর্মসূচি শেষ হবে। কর্মসূচি সফলে প্রস্তুতি শুরু করতেই বিএনপি নেতাকর্মীদের গণহারে আটক শুরু করেছে পুলিশ। জনসভার জন্য যশোর টাউন হল ও ঈদগাহ মাঠের জন্য আবেদন করা হলেও তা দেয়া হচ্ছে না। বরং ২৭ মে টাউন হল মাঠ শ্রমিক লীগকে বরাদ্দ দেয়া হয়েছে। বিকল্প হিসেবে চৌরাস্তা ও ভোলাট্যাংক রোড চাইলেও তাতে কোন সাড়া দিচ্ছে না প্রশাসন।

সংবাদ সম্মেলনে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন,  আমরা আশাবাদী প্রশাসন অনুমতি দেবে। তাছাড়া একদিন পরই জনসভা। এখনও অনেক প্রস্তুতি বাকী। ফলে প্রশাসন মাঠ না দিলেও আগামী ২৭মে যশোরে জনসভা হবে।  এ জনসভা বানচাল করতে সরকার পন্থিরা যে হুমকি ধামকি দিচ্ছে তাতে পূর্ব ঘোষিত সিদ্ধান্ত থেকে পিছু হটবো না আমরা। বাধা বিপত্তি উপেক্ষা করে সব উপজেলা থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষ সমাবেশে যোগ দেবেন।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস ইসলাম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, মণিরামপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শহিদ ইকবাল, যশোর নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

রাতদিন সংবাদ/আর কে-১৯

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত