Friday, April 26, 2024

যশোরে সমালোচিত আনোয়ারুল কবীর আটক, শাস্তির দাবিতে যশোরে বিক্ষোভ

- Advertisement -

অবশেষে বহুল আলোচিত ও সমালোচিত আনোয়ারুল কবীরকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। পুলিশের একটি টিম ঢাকাতে অভিযান চালিয়ে তাকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।

এদিকে আটকের পর তার শাস্তির দাবিতে যশোরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে প্রেসক্লাব যশোরের সামনে রাজনৈতি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেন।

ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ গ্রহণকারীরা ‘আনারুল কবীরের দুই চোয়ালে জুতা মারো তালে তালে, কুলাঙার-চাঁদাবাজ আনোরুল কবীরের চামড়া তুলে নেবো আমরা, গ্রেফতার কর, করতে হবে-…ইত্যাদি স্লোগান দেন।

এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, ফেসবুকে পোস্ট দিয়ে নয়া কৌশলে চাঁদাবাজি শুরু করেছে আনারুল। তার দাবিকৃত চাঁদা না দিলে আনোয়ারুল কবীর নিজ আইডিতে অশ্লীল, কুরুচিপূর্ণ ও মানহানীকর পোস্ট করে করেন। তার হাত থেকে যশোরবাসী মুক্তি চায়।

বিক্ষুব্ধরা বলেন-প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী কেউ তার রোষানল থেকে নিস্তার পাননি।
খোঁজ নিয়ে জানা যায়, ফেসবুকার আনোয়ারুল কবীর প্রেসক্লাব যশোরের সভাপতি, জেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র, সদরের এমপি ও সিটি প্লাজার কর্নধারসহ বেশ কয়েকজন সম্মানীয় ব্যক্তিবর্গের বিরুদ্ধে ধারাবাহিকভাবে ফেসবুকে পোস্ট করে সম্মান ক্ষুন্ন করেছেন।

এসময় বক্তব্য রাখেন যশোর সদরের নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আলম, সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সদস্য ইমরান আলী, ইউপি মেম্বার আব্দুল খালেক, সদর উপজেলা যুবলীগের নেতা জামাল হোসেন প্রমুখ।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের একাধিক মামলা রয়েছে আনারুল কবীরের বিরুদ্ধে। ঢাকার মিরপুর থেকে তাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

রাতদিন সংবাদ/আর কে-২৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত