Friday, March 29, 2024

ক্যানসারে আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ

- Advertisement -

বয়স ষাটোর্ধ্ব। মরণব্যাধি ক্যানসারে ভুগছেন। এই বয়সেও তার জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। শেষ সময়ে এসেও একটাই ইচ্ছা, স্বপ্নের নায়ক শাহরুখকে একবার স্বচক্ষে দেখা। তিনি খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তী। বিষয়টি চোখ এড়ায়নি শাহরুখের। এবার ভক্তের শেষ ইচ্ছে পূরণ করলেন তিনি।

- Advertisement -

শাহরুখ প্রমাণ করলেন যে তিনি আক্ষরিক অর্থেই কিং অফ হার্টস। একের পর এক সিনেমার শ্যুটিংয়ে তুমুল ব্যস্ত শাহরুখ খান, তারই মাঝে সময় বের করে ষাটোর্ধ্ব ফ্যানের শেষ ইচ্ছা পূরণ করলেন।

শেষ বয়সে মায়ের ইচ্ছাপূরণ করতে কাতর আবেদন জানিয়ে টুইটারে ভিডিও পোস্ট করেছিলেন মেয়ে প্রিয়া চক্রবর্তী। সেই ভিডিও পৌঁছে যায় খোদ শাহরুখের কাছেও। এরপরেই তিনি ভিডিও কল করেন শিবানী চক্রবর্তীকে।

সোমবার (২২ মে) প্রায় ৩০ মিনিট কথা হয় তাদের দুজনের। শিবানী চক্রবর্তীর জন্য প্রার্থনাও করেন শাহরুখ। ইতোমধ্যে ফ্যান ক্লাব থেকে শেয়ার হয়েছে একটি পোস্ট। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট। শিবানী চক্রবর্তীর মেয়ে প্রিয়া চক্রবর্তী জানান, শাহরুখ তার মায়ের চিকিৎসায় আর্থিক সাহায্যও করবেন বলে কথা দিয়েছেন। এমনকি বলেছেন, কলকাতায় এলে তিনি অবশ্যই শিবানী চক্রবর্তীর সঙ্গে দেখা করতে তার বাড়ি যাবেন। তার হাতের রান্না করা মাছের ঝোল খাবেন। এমনকি তার মেয়ে প্রিয়ার বিয়েতেও উপস্থিত থাকবেন বলে শিবানী চক্রবর্তীকে কথা দিয়েছেন শাহরুখ খান।

জানা গেছে, শিবানী চক্রবর্তীর বাড়ির দেওয়াল জুড়ে রয়েছেন একজনই। তিনি বলিউড অভিনেতা শাহরুখ। ডর, চক দে ইন্ডিয়া, জিরো থেকে শুরু করে দেওয়াল জুড়ে শাহরুখ অভিনীত নানান সিনেমার পোস্টার। জীবনের শেষ প্রান্তে এসে তার একটাই ইচ্ছা, বলিউডের কিং খানকে একবার ছুঁয়ে দেখা। এবার সেই ইচ্ছের কিছুটা হলেও পূরণ হলো শিবানী চক্রবর্তীর। পাশাপাশি কিং খানের আন্তরিকতায় মুগ্ধ নেট দুনিয়া।

অনলাইন ডেস্ক/আর কে-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত