Thursday, February 29, 2024

কথিত প্রেমিকার সঙ্গে আমির খানের ভিডিও ভাইরাল

বলিউড অন্দরে কান পাতলেই শোনা যায়, প্রেম করছেন ‘দঙ্গল’ খ্যাত বাবা-মেয়ে জুটি আমির খান ও ফাতিমা সানা শেখ। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর ফাতিমার সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন বেশ জোরাল হয়। এবার সেই কথিত প্রেমিকার সঙ্গেই আমির খানের ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিনেতার পরনে লাল টি-শার্ট ও হাফ প্যান্ট। অবিন্যস্ত চুল, বড় সাইজের টি-শার্ট ও শর্টসে দেখা মিলল ফাতিমার। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত তারা। বোঝা যাচ্ছে, তাদের যে ক্যামেরাবন্দি করা হচ্ছে, তা ঘুণাক্ষরে টের পাননি অভিনেতারা।

দুই তারকার একান্ত ব্যক্তিগত মুহূর্তের এই ছবি নিমেষে ভাইরাল হয় সামাজিকমাধ্যমে। তাতেই চরম ক্ষুব্ধ নেটাগরিকরা। তারকাদের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করাটা ভালো চোখে নেননি অনেকেই। কেউ লিখেছেন, ‘কীভাবে একজন মানুষের ব্যক্তিগত পরিসরে অনুপ্রবেশ করেন?’ কারো মতে, ‘এদের অবিলম্বে এই সব কাজ বন্ধ করা উচিত।’

এর আগে আলিয়া ভাট থেকে সাইফ আলি খান সকলেই ফটোশিকারিদের বাড়াবাড়ি নিয়ে আপত্তি তুলেছেন। আলিয়া তো রীতিমতো আইনি ব্যবস্থা নিয়েছিলেন। তবে এখনো এই ভিডিও নিয়ে আমির বা ফাতিমা কেউই কিছু বলেননি।

আমিরের সঙ্গে ফাতিমার বয়সের পার্থক্য বেশ অনেকটাই। আমিরের মেয়ে ইরা খানের সঙ্গেও দুর্দান্ত রসায়ন তার। যদিও সম্পর্কের গুজব নিয়ে শুরু থেকেই নীরব থেকেছেন কথিত এই প্রেমিক যুগল।

অনলাইন ডেস্ক/আর কে-০৮

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত