Saturday, April 20, 2024

কালীগঞ্জে ট্রাক্টর চাপায় স্কুল ছাত্রের মৃত্যু: ঘাতক মিথুন র‌্যাবের হাতে গ্রেফতার

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় ট্রাক্টর চাপায় নবম শ্রেনীর স্কুলছাত্র তরিকুল ইসলাম তাফিফ (১৫) মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাক্টর চালক মিথুন (৩০) কে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-এর একটি দল।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত (২৫ মার্চ-২৩) শনিবার বেলা ১০ টার দিকে নবম শ্রেণির ছাত্র তরিকুল ইসলাম তারিফ নিজ বাড়ী হতে তার শিক্ষকের সাথে মোটর সাইকেল যোগে প্রাইভেট পড়ার জন্য বারবাজার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে বারোবাজার-বাঘারপাড়া সড়কের শ্মশানঘাট এলাকায় পৌছালে আসামী ঘাতক ট্রাক্টর চালক মিথুন একটি রেজিস্ট্রেশন বিহীন মাটি টানা ট্রাক্টর ট্রলি বেপরোয়াভাবে দ্রুত গতিতে চালিয়ে তারিফ ও তার শিক্ষককে বহন করা মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তরিফের মাথা ট্রাক্টরের টলির চাকায় পিষ্ট হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারিফতে মৃত্যু ঘোষনা করেন। এবং তার শিক্ষককের অবস্থা গুরুত্বর হওয়ায় যশোর মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করেন। নিহত স্কুল ছাত্র কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়নের সুবর্ণাসরা গ্রামের মৃত মিন্টু বিশ্বাসের ছেলে ও মাঝদিয়া সুবর্ণাসারা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় তারিফের মামা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই ঘাতক ট্রাক্টর চালক মিথুন আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যশোরসহ বিভিন্ন জেলায় পালিয়ে বেড়ায়। এরপর ঝিনাইদহ ক্যাম্পের একটি দল আত্মগোপনে থাকা হত্যাকারী মিথুনকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পরবর্তীতে র‌্যাব তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ মে-২৩) ঝিনাইদহ ক্যাম্পের ঐ দলটি যশোর জেলার চৌগাছা উপজেলা আড়কান্দি এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে পলাতক আসামী-মিথুনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আর কে-০৫

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত