Thursday, March 28, 2024

এবার যুবলীগ নেতা তুহিনের ছেলে রোহানের বিরুদ্ধে আদালতে পাল্টা মামলা

- Advertisement -

যশোরের আশ্রম রোডে মারপিটের ঘটনায় এবার আদালতে পাল্টা মামলা হয়েছে। সেই যুবলীগনেতা কামাল হোসেন তুহিনের ছেলে রোহানসহ ১২ জনের বিরুদ্ধে এবার মামলা করেছেন স্থানীয়  ব্যবসায়ী আমজেদ গাজী। অভিযোগ করা হয়েছে আমজেদের ছেলে তাজুকে হত্যা চেষ্টা ও তার বাড়িতে হামলা করে টাকা ও সোনা লটপাট করা হয়েছে । যার মুল নায়ক তুহিনের ছেলে রোহান। এ মামলার অন্য আসামিরা হলেন, আশ্রম রোড এলাকার ইসা হোসেন, অমিত, শফিকুল, সুমন, রাবু, আহাদ, রাকিব হোসেন, মিজান, রাব্বি হোসেন, ইউসুফ ও ইমন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহম্মেদ অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
বাদীর অভিযোগ, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। বাদীর সাথে পূর্বশক্রতা ছিলো। বিভিন্ন সময় তার ও তার পরিবারের ক্ষতি করার পরিকল্পনা করছিলো। তার জেরে গত ১৭ মার্চ সন্ধার পর হারান কলোনী এলাকায় আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে উৎ পেতে ছিলো । সেসময় বাদীর ছেলে তাজু সেখানে পৌছানো মাত্রই রোহান রামদা দিয়ে তাজুকে কোপ মারে। যা হাত দিয়ে ঠেকায় তাজু। এসময় তার হাতে রক্তাক্ত জখম হয়। এসময় অন্যরা রড, বাশের লাঠি দিয়ে মারপিট করলে মাটিতে পরে যায় তাজু। এরপর পাশেই বাদীর বাড়িতে হামলা চালায়। আলমারির ড্রয়ার ভেঙ্গে করে নগদ একলাখ ২০ হাজার টাকা, বিভিন্ন সোনা গহনা লুট করে। বাড়িতে থাকা টিভি,ফ্রিজ, মোটরসাইকেলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এসময় বাদী ও তার পরিবারের সদস্যদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে নানা ধরণের হুমকি ধামকি দিয়ে আসামিরা চলে যায়।
উল্লেখ্য, গত ১৭ মার্চ সন্ধা রাতে যুবলীগ নেতা কামাল হোসেন তুহিনসহ তিনজনের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় বোমার বিস্ফোরণ ঘটিয়ে তুহিনকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় ওই তাজুসহ ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করে তুহিনের ভাই দেলোয়ার হোসেন। মঙ্গলবার তাজুর বাবা আমজেদ তুহিনের ছেলেসহ ১২ জনের বিরুদ্ধে পাল্টা মামলা করেন।

- Advertisement -

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত