Wednesday, April 24, 2024

লোহাগড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আ.লীগ অষ্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক রোমেল

লোহাগড়া প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ অষ্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুর রহমান রোমেল নিজ এলাকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।
সোমবার (২২ মে) বিকালে নড়াইলের লোহাগড়া উপজেলাবাসীর উদ্যোগে তাকে ফুলেল সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এ সময় লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা গেছে, মধুমতি সেতুর টোল প্লাজায় বাংলাদেশ আওয়ামীলীগ অষ্ট্রেলিয়া শাখার মনোনীত সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুর রহমান রোমেল পৌঁছানোর সাথে সাথে লোহাগড়া উপজেলার পক্ষ থেকেয ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। সেখান থেকে প্রায় দুই শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে লোহাগড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে লক্ষীপাশা আদর্শ বিদ্যালয় স্কুল মাঠ প্রাঙ্গণে এসে শেষ হয়।
স্কুল মাঠের উন্মুক্ত মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক রূপক মুখার্জি, যুবলীগ নেতা শেখ ছদর উদ্দিন শামীম, কাউন্সিলর শেখ পলাশ, ফারুক শেখ, মোস্তফা কামাল, সৈয়দ পিকুল, সৈয়দ উজ্জল, ফয়সাল আহম্মেদ পরাগ ও সৈয়দ শফিকুর রহমান রোমেল। উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সৈয়দ শফিকুর রহমান রোমেল বলেন, ‘আমি প্রায় ২০ বছর ধরে অষ্ট্রেলিয়ায় বসবাস করছি। দুর পরবাসে থাকলেও মন পড়ে থাকে নড়াইল-লোহাগড়ায়। আজ আপনারা সর্বস্তরের মানুষ একত্রিত হয়ে আমাকে যে সম্মান দেখিয়েছেন, তাতে আমি আপ্লুত। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ’।
তিনি আরও বলেন, ‘আমি দেশে পৌঁছেই গত রোববার নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী-বিন-মোর্তুজা’র সাথে সাক্ষাৎ করেছি। ‘আমাকে এতো বড় দায়িত্ব অর্পণ করার জন্য’ তিনি মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সামনে জাতীয় নির্বাচন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
আর কে-২৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত