Saturday, April 20, 2024

লোহাগড়ায় এনপিপির চেয়ারম্যান এ্যাডভোকেট ফরিদুজ্জামানের গণসংযোগ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইল-২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থীরা ঈদুল ফিতর উৎসবের পরেই গণসংযোগে নেমে পড়েছেন।
সম্ভব্য প্রার্থীরা নড়াইল-লোহাগড়ার বিভিন্ন ইউনিয়ন গুরুত্বপূর্ণ এলাকায় উপস্থিত হয়ে সাধারণ মানুষের সাথে পরিচিত হচ্ছেন, কুশল ও শুভেচ্ছা বিনিময় সহ খোঁজ-খবর নিচ্ছেন দলীয় নেতা-কর্মী ও সাধারন মানুষের।
এরই ধারাবাহিকতায় ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) চেয়ারম্যান ও সমমনা জাতীয়তাবাদী দলের আহবায়ক বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ গত বৃহস্পতিবার ও শুক্রবার নড়াইল-লোহাগড়ার বিভিন্ন হাট-বাজার, চায়ের দোকান, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, সামাজিক প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে গণসংযোগ করছেন।
এসময় তার সঙ্গে ছিলেন, আকরামুজ্জামান মিলু, এনপিপি নড়াইল জেলা শাখার উপদেষ্টা মন্ডলির সভাপতি শরিফ মুনীর হোসেন, এনপিপি নড়াইল জেলা শাখার সভাপতি বেলাল আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, এনপিপি লোহাগড়া উপজেলা শাখার উপদেষ্টা কাজী শওকত, এনপিপি লোহাগড়া উপজেলা শাখার সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মোল্যা বদিয়ার রহমান, বেলাল, মিন্টু সরদার, শেখ বদিয়ার রহমান, মিন্টু জমাদ্দারসহ প্রমুখ।
আর কে-০৯

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত