Friday, March 29, 2024

কপিলমুনিতে ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডলের গণসংযোগ ও পথসভা

- Advertisement -

কপিলমুনি (খুলনা) প্রতিনিধিঃ খুলনা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পাইকগাছা-কয়রা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল কপিলমুনিতে রবিবার সকালে গণ সংযোগ ও পথসভা করেছেন।

- Advertisement -

তিনি হরিঢালীর ইউনিয়নের গোলাবাড়ী মোড় থেকে মিছিল সহকারে কপিলমুনি বাজারে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধান্য চত্ত্বরে পথ সভা করেন। তিনি পথ সভায় আ’লীগের সভানেত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক যুবলীগ নেতা হরিঢালী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী প্রদীপ দত্ত, আ’লীগ নেতা পরমানন্দ মন্ডল, সুধীর দাশ, সাবেক ইউপি মেম্বর নুরুল ইসলাম নুরু, ইউপি মেম্বর বিষ্ণুপদ রায়, জেলা ছাত্রলীগ নেতা নিত্যানন্দ দাশ, সাদ্দাম হোসেন, সাগর চন্দ্র পাল, মিঠুন দাশ, আল মামুন, মিলন ঘোষ, সুজন, শহিদুল কাগজী, শেখ আব্দুল গফুর, শেখ সোহেলুজ্জামান, ফরহাদ হোসেন, বিদ্যুৎ মল্লিক, শফিকুল ইসলাম, পলাশ বিশ্বাস, অসীম বিশ্বাস, রাসেল হোসেন, রাজু মোড়ল, মোঃ ইমরান, মোঃ আল আমীন, রকি, সাগর দাশ, তাজ উদ্দিন গাজী, রিমন হোসেন, মোঃ রাসেল, বিল্লাল, সোহেল, সবুজ, আব্দুল্লাহ শিকদার, হালিম খাঁ, পুলিন বিশ্বাস, মৃনাল কান্তি অসিত বিশ্বাস, লিটন সরদার, শিউলী মন্ডল প্রমূখ।

আর কে-০৭

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত