Thursday, April 25, 2024

সন্তানের নির্যাতন : কান্নায় ভেঙে পড়লেন বৃদ্ধ বাবা-মা

দুর্বৃত্ত সন্তানের নির্যাতন থেকে রেহাই পেতে প্রশাসনের কাছে বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন যশোরের চৌগাছার নগরবর্নি গ্রামের আব্দুল বারিক। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিদেশ ফেরত ছেলে আক্তারুজ্জামান টাকা পয়সার জন্য প্রায় তাকে মারধর করে। দীর্ঘদিন ধরে তাদের নির্যাতন করে আসছে।
অত্যাচার সহ্য না পেরে তারা স্বামী-স্ত্রী তাদের পুরানো বাড়ির রান্না ঘরে আশ্রয় নেন। সেখানেও তাদের ওপর নির্যাতন করে ছেলে। তার ব্যাংক একাউন্টের চেক হাতিয়ে নিয়ে ছেলে আক্তারুজ্জামান যথাক্রমে ৩০ ও ৪০ লাখ টাকা পাবে বলে মামলা করে।
ওই টাকার জন্য ছেলে ক্রমাগত চাপ দিতে থাকলে আব্দুল বারিক তার চার বিঘা ২০ শতক জমি, মেহগনি বাগান, স্ত্রী ও মেয়ের সোনার চেইন বিক্রি করে তাকে টাকা দেন। এরপরও নির্যাতনের শিকার হলে পাঁচ বিঘা জমি বন্ধক রেখে টাকা দেন তাকে। সেসব টাকা নেওয়ার পর ফের নির্যাতন শুরু করলে একপর্যায়ে মেয়ের বাড়িতে আশ্রয় নেন আব্দুল বারিক ও তার স্ত্রী।
নির্যাতন সইতে না পেরে চৌগাছা থানায় তিনবার অভিযোগও করেন। কিন্তু কোনো সুরাহা হয়নি। বর্তমানে ছেলে আক্তারুজ্জামান আরও টাকা দাবি করলে, না দিতে পারায় প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে বৃদ্ধ পিতা আব্দুল বারিক কান্নায় ভেঙে পড়েন। তিনি প্রশাসনের কাছে ছেলের বিচার দাবি করেন।
রাতদিন সংবাদ/আর কে-২১
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত