Saturday, April 20, 2024

যত টাকা জরিমানা দিতে হবে আনুশকার দেহরক্ষীকে

মুম্বাইয়ের রাস্তায় সকালে বেশ যানজট। তা এড়াতেই দেহরক্ষীর বাইকে চেপে গন্তব্যে যান বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কিন্তু যেটা নজরে পড়ে সেটা হলো, হেলমেট ছাড়াই বাইকে সওয়ার হয়েছেন অভিনেত্রী ও তার দেহরক্ষী।

পরনে সাদা চেক শার্ট, চোখে রোদচশমা, হাতে ব্যাগ নিয়ে সটান দেহরক্ষীর বাইকে উঠে পড়েন আনুশকা শর্মা। তবে ওই একই দিনে বিনা হেলমেটে ছবি দেন অমিতাভ বচ্চন। তিনিও ছিলেন হেলমেটবিহীন।

ঘটনাটি দৃষ্টি আকর্ষণ করে মুম্বাই পুলিশের। সোশ্যাল মিডিয়াতে অমিতাভ এবং আনুশকার ভাইরাল ভিডিও শেয়ার করে এক ব্যক্তি ট্যাগ করেছিলেন মুম্বাই পুলিশকে। পুলিশ জবাবে লেখে, ‘আমরা ট্র্যাফিক শাখাকে বিষয়টি জানিয়েছি।’

এই ঘটনার পরই জরিমানা দিতে হলো অভিনেত্রীর দেহরক্ষী সোনু শেখকে। যেহেতু গাড়িটি সোনু চালাচ্ছিলেন, তার মাথায় হেলমেট না থাকায় তার বিরুদ্ধে চালান কাটা হয়। প্রায় ১০,৫০০ টাকা জরিমানা দিতে হবে তাকে। যদিও আনুশকার বিরুদ্ধে কোনো ধরনের পদক্ষেপ নেওয়া হয়নি।

প্রসঙ্গত, আগামীতে আনুশকাকে দেখা যাবে ‘চাকদা এক্সপ্রেস’ ছবিতে। মেয়েদের একদিনের ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী ভারতের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক এটি। ছবিটি পরিচালনা করছেন প্রসিত রায়।

অনলাইন ডেস্ক/আর কে-১০

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত