Thursday, April 25, 2024

যশোরের টিএলসির পরিচালকসহ দুইজনের বিরুদ্ধে প্রতারণার মামলা

- Advertisement -

প্রতারণার অভিযোগে যশোর সদরের কানাইতলার টিএলসির পরিচালক জান্নাতুল নাইমসহ দুইজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রোববার যশোর সদরের খামারকুতুপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে ফয়সাল আহম্মেদ বাদী হয়ে এ মামলা করেছেন।

অতিরিক্তি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ অভিযোগের তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামি জান্নাতুন নাহার রামনগরের আলহাজ্ব নুরুল ইসলাম তালুকদারের মেয়ে ও টিএলসির কর্মকর্তা হাটগোপালপুর গ্রামের মৃত আফসার দফাদারের ছেলে মশিয়ার রহমান।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২২ সালের ২২ অক্টোবর ফয়সাল আহম্মেদ টিএলসিতে মাসিক ২০ হাজার বেতন চুক্তিতে যোগদান করেন। এ সময় জামানত স্বরূপ তার স্বাক্ষরিত একটি ফাঁকা চেক জমা নিয়েছিলেন আসামিরা। এ সময় নিয়োগ পত্র দেয়ার কথা থাকলেও আসামিরা ষড়যন্ত্র করে আজ না কাল বলে ঘোরাতে থাকেন। একই সাথে যোগদানের দিন থেকে চলতি বছরের ১ এপ্রিল পর্যন্ত কোন বেতন দেয়না। বেতনের চাপ দিলে আসামিরা কোন টাকা না দিয়ে চাকরি ছাড়তে বাধ্য করেন।

এ সময় জামানত স্বরূপ দেয়া চেকটি ফেরত চাইলে আসামিরা হুমকি দিয়ে তাড়িয়ে দেন। এরপর আসামিরা প্রতারনার আশ্রয় নিয়ে তার দেয়া চেকে ১২ লাখ ১৬ হাজার ৩শ’ টাকা লিখে চেকটি ডিজঅনার করান। এরপর আসামিদেয়া লিগ্যাল নোটিশ পেয়ে তিনি বিষয়টি অবগত হন। বাধ্য হয়ে তিনি আদালতে মামলা করেন।

রাতদিন সংবাদ/আর কে-১৬

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত