Friday, April 19, 2024

পায়রা তাপবিদ্যুৎকেন্দ্রে চাকরির সুযোগ, যোগ্যতা এইচএসসি পাস

- Advertisement -

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

- Advertisement -

পদের নাম: লিডার (ফায়ার স্টেশন)। পদের সংখ্যা: ১।  আবেদন যোগ্যতা: ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স থেকে লিডার পদে অবসর গ্রহণকারী।  বয়সসীমা: ২০২৩ সালের ১৩ মে সর্বোচ্চ ৫৫ বছর। মূল বেতন: ২৩,০০০ টাকা

পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)। পদের সংখ্যা: ৩।  আবেদন যোগ্যতা: এসএসসি/সমমান পাসসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত কারিগরি প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স বিষয়ে ২ বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে ২ বছরের অভিজ্ঞতা।

বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অথবা এসএসসি/সমমান পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে ৫ বছরের অভিজ্ঞতা।

বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। মূল বেতন: ১৮,০০০ টাকা (গ্রেড-১৪)

চূড়ান্ত নিয়োগের পর কর্মস্থল হবে পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র।

আবেদন যেভাবে : আবেদনপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি; অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে); সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি; জাতীয় পরিচয়পত্রের কপি; স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর/সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র সত্যায়িত করে যুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৫ম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫- এই ঠিকানায়।

আবেদন ফি : বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডের অনুকূলে ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার করতে হবে। পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ৪ জুন ২০২৩

অনলাইন ডেস্ক/আর কে-১২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত