Thursday, April 25, 2024

মণিরামপুরে ডাকাতির ঘটনায় আট ডাকাতকে অস্ত্র মামলায় চার্জশিট

- Advertisement -

মণিরামপুর কোদলাপাড়ায় ডাকাতির ঘটনায় অস্ত্রসহ আটক ৮ ডাকাতকে অস্ত্র মামলায় অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকলেও পূনাঙ্গ ঠিকানা না পাওয়ায় দুইজনের অব্যহতির আবেদন করা হয়েছে চার্জশিটে। মামলার তদন্ত শেষে আদলতে এ চার্জশিট জমা দেয়ছেন তদন্তকারী কর্মকর্তা এসআই রাজেশ কুমার দাস।

অভিযুক্ত আসামিরা হলো, কেশবপুরের বড়েঙ্গা গ্রামের মৃত বেলায়েত মোড়লের ছেলে যশোর সদরের পুলেহাট তপসীডাঙ্গার হাজী আব্দুর রউফের বাড়ির ভাড়াটিয়া নুর ইসলাম, কৃষ্ণবাটি গ্রামের আতিয়ার শেখের ছেলে জাকির হোসেন, মাদারিপুর সদরের মোস্তফাপুর গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার, বলসা গ্রামের মৃত মজিদ নাকতির ছেলে হুমায়ুন কবীর, কালকিনির নতুন চর দৌলতখান গ্রামের আজিজ সরদারের ছেলে স্বপন সরদার খবির, রাজৈরের দোদারা গ্রামের মৃত চানমিয়া শেখে ওরফে আলতা ব্যাপারীর ছেলে মিন্টু ব্যাপারী, রাজবাড়ি সদরের ব্রাহ্মণদিয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আনোয়ার মোল্যা, গোপালগঞ্জের মুকসেদপুরের বাকসাখোলা গ্রামের মৃত হামিদ শেখের ছেলে যশোর শহরের আশ্রম রোডের খালেদের বাড়ির ভাড়াটিয়া সুরুজ শেখ।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২২ সালের ২৬ নভেম্বর রাতে মণিরামপুরের কোদলাপাড়া গ্রামের মশিউর রহমানে বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় মণিরামপুর থানায় মামলা হলে ডিবি পুলিশ ডাকাতদের ধরতে অভিযান শুরু করে। যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে আটক ও লুট করা দুই ভরি স্বর্ণালংকার ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিষপত্র উদ্ধার করা হয়।

আটক ডাকাতদের স্বীকারোক্তিতে নুর ইসলামের বাড়িতে তল্লাশি করে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। ঘটনায় ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেন কোতয়ালি থানায়।

এ মামলার তদন্তকালে আটক আসামিদের আদালতে দেয়া জবানবন্দি ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিটে জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। ঘটনার সাথে জড়িত থাকলেও পূণাঙ্গ ঠিকানা না পাওয়ায় কালু ও মোস্তফার অব্যহতির আবেদন করা হয়েছে।

রাতদিন সংবাদ/আর কে-১৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত