Wednesday, April 24, 2024

ছাতিয়ানতলায় প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধ আহত : থানায় মামলা

- Advertisement -

যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা ঘোপ গ্রামে প্রতিপক্ষের আঘাতে রুস্তম আলী মোল্লা (৭০) নামে এক বৃদ্ধ আহত হয়েছেন। এই ঘটনায় কোতয়ালি থানায় মামলা হলে পুলিশ মান্নান হোসেন (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে। মান্নান ওই গ্রামের মৃত ওহাব মোল্লার ছেলে। এই ঘটনায় বৃদ্ধ রুস্তমের মেয়ে শাহনাজ পারভীন কোতয়ালি থানায় একটি মামলা করেছেন।

মান্না হোসেন ছাড়াও অন্যান্য আসামিরা হলো, মান্নানের ছেলে মুন্নু ওরফে আসিফ খান (২৫), চান্দু (৩৫) এবং ওহাব মোল্লার ছেলে দলিল উদ্দিন ওরফে দলে (৪০)।

এজাহারে শাহনাজ পারভীন উল্লেখ করেছেন, আসামিরা তাদের প্রতিবেশি। জমি নিয়ে তাদের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। এই কারণে তার পিতাকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে। গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে আসামিরা পরিকল্পিত ভাবে দা লাঠি, বটি নিয়ে তাদের বাড়িতে ঢোকে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি গালি দিকে নিশেধ করলে আসামিরা আরো ক্ষিপ্ত হয়ে তার ওপর আক্রমনে করে। লাঠি দিয়ে মারপিট। বাটি দিয়ে মাথায় আঘাত করতে যায়। তিনি সরে গেলে আঘাত পিঠে লাগে এবং তিনি গুরুতর জখম হন। এ সময় ওয়াজেদ আলীর স্ত্রী সালমা বেগম ঠেকাতে গেলে তাকে মারপিট করে আসামিরা। তার পড়নের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আহত রুস্তম আলীকে হাসপাতালে ভর্তি করা হয়।

কোতয়ালি থানার এসআই আলীমুজ্জামান জানিয়েছেন, এই ঘটনার পর তিনি ঘটনাস্থলে যান এবং বিষয়টি জানতে পারেন। পরে আব্দুল মান্নাকে আটক করে থানায় নিয়ে আসনে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজহাজতে পাঠানো হয়েছে।

রাতদিন সংবাদ/আর কে-১৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত