Thursday, April 25, 2024

যশোরে যৌতুক দাবির অভিযোগে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রীর মামলা

- Advertisement -

যৌতুক দাবির অভিযোগে পুলিশ কনস্টেবল আবু বক্কার সিদ্দিকের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার যশোর শহরের পুরাতন কসবা বিবি রোডের মরিয়ম বেগম বাদী হয়ে এ মামলা করেছেন।

অতিরিক্তি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আসামি আবু বক্কার সিদ্দিক মাগুরা সদরের হাজরাপুর গ্রামের সন্তান। তিনি বর্তমানে ঝিনাইদহের হরিনাকুন্ডু থানায় কর্মরত রয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, প্রথম স্ত্রীর মৃত্যুর পর ২০১৯ সালের ২৩ অক্টোবর পুলিশ সদস্য আবু বক্কার সিদ্দিক পারিবারিক ভাবে মরিয়মকে দ্বিতীয় বিয়ে করেন। আবু বক্কার বিয়ের সময় মরিয়মের মায়ের কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেছিলেন। এ সময় পিতৃহীন মরিয়মকে বিয়ে দিতে ধারদেনা করে আসামি আবু বক্কারকে নগদ এক লাখ টাকা, সোনার গহনা দেয়া হয়। বাকি এক লাখ টাকা যৌতুকের দাবিতে আবু বক্কার তার স্ত্রীর উপর শারিরীক ও মানসিক নির্যাতন করতেন তিনি। টাকা না দেয়ায় গত ১৭ মার্চ যশোর শহরের পুলিশ লাইনের ভাড়া বাসা থেকে তাকে তাড়িয়ে দেন।

২১ মার্চ আবু বক্কারকে মরিয়মের মা বাড়িতে ডেকে বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। এরপর ঝিনাইদহ পুলিশ সুপারের কাছে অভিযোগ দিয়ে বিচার না পেয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

রাতদিন সংবাদ/আর কে-১১

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত