Saturday, April 20, 2024

সাতক্ষীরায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

রাতদিন ডেস্কঃ সাতক্ষীরার দেবহাটায় পৃথক ঘটনায় একই দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার ( ৮ মে) পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুর এলাকার একসাথে ২ শিশু এবং সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে আর এক স্কুল ছাত্রের মৃত্য হয়।

নিহতরা হচ্ছে, দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৪) এবং তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন(৪)।

পারুলিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ আবদুল কাদের জানান, সোমবার বিকাল ৪টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে মৎস্য ঘেরের ভেড়ি বাঁধের উপর খেলা করছিল। ওই সময় শিশুদের পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত ছিলেন। পরবর্তীতে জাবেরের মা তাদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে এবং চিৎকার দিয়ে ওঠেন। স্থানীয়রা ছুটে এসে ওই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে সখিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিন(৭) স্কুল ছুটির পরে বাড়িতে ফিরে দুপুর আড়াইটার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এ সময় অনাকাঙ্ক্ষিত ভাবে পানিতে পড়ে ডুবে যায়। এ সময় তার সাথে থাকা তারই বড়ভাই ভয়ে চেচামেচি করলে স্থানীয়রা এসে পানিতে অনেক খোঁজ খুজির পর তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার আগে শিশুটি মৃত্যু হয়।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, পানিতে ডুবে ৩ শিশু নিহত হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারগুলোর নিকট হস্তান্তর করা হয়েছে।

এমএইচ-০৪

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত