Friday, March 29, 2024

সাংবাদিকদের সাথে মতবিনিময়ে যশোরের এসপি

যশোরে সন্ত্রাসের সাথে জড়িত জনপ্রতিনিধিরাও ছাড় পাবেন না। সন্ত্রাসী লালন পালন ও ওর্য়াড পর্যায়ে নানা অপ্রীতিকর ঘটনায় জড়িত বলে সরাসরি অনেকের নাম আসছে। তাদের ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী তৎপরতা চালানো লোকজনকে আটকের আওতায় আনা হবে। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ভূমিকায় পুলিশ। মাদক ও নারী ঘটিতসহ যে কোনো অপরাধে জড়ালে সংশ্লিষ্ট পুলিশ সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে এক পুলিশ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।
মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার পিপিএম এসব কথা বলেন। সভায় তিনি যশোরের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করতে সাংবাদিকদের কাছ থেকে পরামর্শ ও তথ্যগত সহায়তা কামনা করেন এসপি।
উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, দৈনিক টেলিগ্রাম সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক, সমাজের কথার ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুন, প্রজন্ম একাত্তরের সম্পাদক ওহাবুজ্জামান ঝন্টু, টেলিগ্রামের ভারপ্রাপ্ত সম্পাদক নূর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, স্পন্দনের ব্যবস্থাপনা সম্পাদক মাহবুব আলম লাভলু, সাংবাদিক শিকদার খালিদ, রিমন খান, আব্দুল ওহাব মুকুল, সাজেদ রহমান, সাকিরুল কবির রিটন, হাবিবুর রহমান মিলন প্রমুখ।
রাতদিন সংবাদ/আর কে-০৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত