Thursday, April 18, 2024

যশোরে মায়ের হত্যায় মেয়ের বিরুদ্ধে চার্জশিট

যশোর সদর উপজেলার দোগাছিয়া গ্রামের আকলিমা বেগম হত্যা মামলায় মেয়ে রুমা খাতুনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকতা এসআই সেলিম হোসেন। রুমা খাতুন নিহত আকলিমা ও শাহাজান আলীর মেয়ে।
পুলিশের তদন্তে উঠে আসে, আসামি রুমা খাতুন একাধিক বিয়ে করেছেন। তিনি বদমেজাজী হওয়ায় কারো সাথে সংসার বেশিদিনের হয়নি। সংসারে বনিবনা না হওয়ায় এক পক্ষের একটি মেয়ে নিয়ে পিতার বাড়িতে থাকতেন রুমা। সর্বশেষ রুমাকে বাগডাঙ্গা গ্রামে আবারো বিয়ে দেয়া হয়। তারপরও তিনি পিতার বাড়িতেই বসবাস করতেন। এপক্ষে তার একটি পুত্র সন্তান আছে। মেয়েকে নিয়ে অশান্তি ছিল পরিবারে। পারিবারিক বিষয় নিয়ে প্রায় তার মা আকলিমার সাথে ঝগড়া হত রুমার। ২০২২ সালের ২৪ ডিসেম্বর দুপুরে মা আকলিমার সাথে ঝগড়ার এক পর্যায়ে রুমা ইট ছুড়ে মারলে আকলিমার ঘাড়ে লেগে ঘটনাস্থলে নিহত হন।
এ ঘটনায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী শাহাজাহান আলী মেয়ের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। পুলিশ রুমা খাতুনকে আটক করলে তিনি হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।
আসামির দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় আসামি রুমা খাতুনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। অভিযুক্ত রুমা খাতুন বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে আটক রয়েছেন।
রাতদিন সংবাদ/আর কে-১৫
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত