Wednesday, April 24, 2024

শার্শায় নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ যুবলীগ নেতার

ইকরামুল ইসলাম শার্শা প্রতিনিধিঃ শার্শায় নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসান।
শুক্রবার বিকালে শার্শা উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল র‍্যালি দিয়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে তিনি এ সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় নাজমুল হাসান বলেন, যে মানুষটি সবকিছু হারিয়ে বাংলার দুঃখী মানুষের সেবা করে যাচ্ছেন। দেশের উন্নয়নের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর জন্য দোয়া করবেন। আমরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নেতৃত্বে সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। অথচ এই বাংলাদেশে আরও অনেক রাজনৈতিক দল আছে, বিশেষ করে আপনাদের এই অঞ্চলে জামাত-বিএনপির অনেক প্রভাবশালী নেতারা রয়েছে। যারা কেও জনগনকে পাশে দাঁড়ায় নাই। তারা দেশকে ভালোবাসে না, দেশের মানুষকে ভালোবাসে না। তারা জানে শুধু দেশকে নিয়ে ষড়যন্ত্র করতে, দেশকে ধ্বংস করতে।
এ সময় তিনি আরও বলেন, বিএনপি জামাত আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করছে। জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অলোক সরদার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আব্দুল খালেক, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া, শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, যুবলীগ নেতা কাজী মালিকুজ্জামান সুজন, শামিনুর রহমান, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, ইউপি সদস্য আজিজুর রহমান, কমিরুজ্জামান কবির সহ শার্শা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।
আর কে-০৬
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত