Thursday, April 25, 2024

আইনজীবীর বাড়িতে চুরির ঘটনায় তিন সিধেল চোর আটক, মালামাল উদ্ধার

- Advertisement -

যশোরের চাঁচড়ায় আইনজীবী এসএম নাসির আলমের বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনায় তিন সিধেল চোরকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে উদ্ধার করেছে চোরাই সোনার গহনা, নগদ টাকা, ডলারসহ বিভিন্ন মালামাল।

আটককৃতরা হলেন, বেজপাড়া সাদেক দারোগার মোড়ের মৃত বাবু মোল্লার ছেলে স্প্রাইডারম্যান খ্যাত বাপ্পি মোল্লা, আকবরের মোড়ের খোকন সরদারের ছেলে ইশারত সরদার ও রেলগেট রায়পাড়ার তরিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম তানভীর।

ডিবি পুলিশ জানায়, গত ২৪ এপ্রিল গ্রামেরবাড়ি থেকে ফিরে আইনজীবী দেখতে রান্নাঘরের এডযাষ্ট ফ্যান ভেঙ্গে চোরচক্রের সদস্যরা ঘরে ঢুকে সোনার গহনা , নগদ টাকা ও ৭০০ মার্কিন ডলারসহ মোট পাঁচ লাখ ৯৮ হাজার টাকার সম্পদ লুট করে। এই ঘটনায় মামলার পর ডিবি পুলিশের ডিবির এলআইসি টিম। এলআইসি টিমের কনষ্টেবল আব্দুল বাতেনের দুরদর্শিতায় চোর চক্রকে সনাক্ত করে ডিবি পুলিশ। পরে এসআই শফি আহমেদ রিয়েলের নেতৃত্বে একটি টিম ৪ মে বিকালে সোনালী ব্যাংকের সামনে ডলার এক্সচেইঞ্জ করতে এসে ধরা খায় ইশারত ও তানভীর। তাদের কাছথেকে ৭শ’ মার্কিন ডলার উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে কুখ্যাত সিধেঁল চোর স্প্রাইডারম্যান খ্যাত বাপ্পি মোল্লাকে আটক করে। পরে তার দখল নগদ টাকা ও স্বর্ণের আংটি উদ্ধার করা হয়।

তাদের তিনজনের কাছথেকে ২ জোড়া সোনার ক্রিস্টাল পাথরযুক্ত কানের দুল, একটি সোনার আঙটি, একটি সোনারলকেট, নগদ ৪০ হাজার টাকা ও চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরজ্ঞাম।

ডিবি পুলিশের এসআই শফি আহমেদ রিয়েল আরও জানায় আসামীরা সংঘবদ্ধ সিধেঁল চোর চক্রের সদস্য। তারা যশোর শহর ও শহরতলীর বিভিন্ন বাসার এডযাষ্ট ফ্যান ভেঙ্গে রাতের আধারে বাড়িতে প্রবেশ করে চুরি করে। এছাড়া বাপ্পির বিরুদ্ধে সাতটি চুরি মামলা রয়েছে।

শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ ইশারত ও তানভীর জবানবন্দি গ্রহন করে । আদালতে তারা এ কাজের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। পরে আদালত তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রাতদিন সংবাদ/আর কে-০৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত