Thursday, April 18, 2024

অভয়নগরে বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান আর নেই

- Advertisement -

বিশেষ প্রতিনিধি- যশোরের অভয়নগর উপজেলার ১ নং প্রেমবাগ ইউনিয়নের পালপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান না ফেরার দেশে চলে গেলেন। ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাহী রাজিউন। ৪ মে বৃহস্পতিবার ভোর ৫.০০ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি উপজেলার পালপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

- Advertisement -

তার বড় ছেলে মনিরুজ্জামান জানান, গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার চেঙ্গুটিয়া বাজারের রাস্তায় আমার বাবা ইজিবাইকের সাথে ধাক্কা লেগে মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর সিএমএস হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা করে রিপোর্টে দেখা যায়, তার বুকের ডান পাশের একটি হাড় ভেঙে গেছে। পরবর্তীতে অবস্থা আরো খারাপ হলে লাইফ সাপোর্টে রাখার ৭দিন পর বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। চেঙ্গুটিয়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অফ অনার) প্রদানের মাধ্যমে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান, অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমারের নেতৃত্বে একদল চৌকস পুলিশ গার্ড অফ অনার প্রদান করেন। এছাড়া মরহুমের ২য় জানাজার নামাজ তার গ্রামের বাড়ি প্রেমবাগ ইউনিয়নের পালপাড়া গ্রামের টাটার মাঠে সেনাবাহিনীর ক্যাপ্টেন ফাহিম শাহরিয়ারের নেতৃত্বে একদল সেনাবাহিনীর সদস্য রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অফ অনার) প্রদান করে পারিবারিক গোরস্থানে দাফন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আহম্মদ খাঁন, নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানু, প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমান, আবুল হোসেন, শামসের আলী খান, আব্দুস সাত্তার, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আলী, আব্দুল আজিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ মিনারা পারভিন,  উপজেলা সমাজসেবা অফিসের ইসহাক হোসেন, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার বাবুল আক্তার, সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম মিলন, আওয়ামীল নেতা অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনি প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন চেঙ্গুটিয়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শরিফুল ইসলাম।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত