Saturday, April 20, 2024

মুক্তি পেছাচ্ছে শাহরুখের ‘জওয়ান’!

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে বক্স অফিসে রাজকীয় প্রত্যাবর্তন করেন শাহরুখ খান। এরপর থেকেই তার পরবর্তী সিনেমা নিয়ে ভক্ত-দর্শকের আগ্রহ তুঙ্গে। পূর্ববর্তী ঘোষণা ছিল, চলতি বছরের ২ জুন মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘জওয়ান’। শোনা যাচ্ছে, ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হচ্ছে। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে উঠে এসেছে এমন তথ্য।

সূত্র মতে, পূর্বনির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না ‘জওয়ান’। কারণ, এটির টিজার কিংবা ট্রেলার এখনো মুক্তি পায়নি। এই ছবির প্রচার কবে থেকে শুরু হবে সে সম্পর্কেও কিছু বলছে না রেড চিলিস এন্টারটেইনমেন্ট। প্রযোজনা সংস্থার এমন নীরবতা ছবিটির মুক্তি স্থগিতের জল্পনাকে আরও উসকে দিচ্ছে।

তাহলে কবে মুক্তি পাবে ‘জওয়ান’? বাতাসে জোর গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, আগামী ২৯ জুন (বৃহস্পতিবার) মুক্তি পাবে ছবিটি। জানা গেছে, যদি ২৯ জুন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় তাহলে চার দিনের সাপ্তাহিক ছুটির সুবিধা পাবে। এছাড়া ঈদুল আজহার বন্ধও আছে সামনে।

আগামী ৭ জুলাই মুক্তির কথা ছিল সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘যোদ্ধা’ ও আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল ২’। ‘জওয়ান’ মুক্তি পেছানোর খবরে গত সপ্তাহে এই ছবি দুটোও তাদের মুক্তি পিছিয়ে নিয়েছে বলে শোনা যাচ্ছে।

যদি সত্যি সত্যি ২৯ জুন মুক্তি পায় কিং খানের ‘জওয়ান’, তাহলে সমস্যায় পড়তে হতে পারে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানিকে। কেননা, এই জুটির ‘সত্যপ্রেম কি কথা’ ছবিটিও একই তারিখে মুক্তির কথা রয়েছে।

‘জওয়ান’ মুক্তি নিয়ে এমন দোদুল্যমান পরিস্থিতিতে মুখ খুলেছেন বি-টাউনের অন্দরের একজন। দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ‘এ বিষয়টি নিয়ে বাণিজ্য ও ইন্ডাস্ট্রিতে প্রচুর জল্পনা ও বিভ্রান্তি চলছে। আশা করি, শিগগির ব্যাপারটি খোলাসা করবেন শাহরুখ কিংবা তার প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট।’

প্রসঙ্গত, জনপ্রিয় তামিল চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি কুমারের নির্দেশনায় প্রথমবারের মতো ‘জওয়ান’ ছবিতে কাজ করছেন শাহরুখ। এতে অন্যান্য গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগি বাবু প্রমুখ। এবং অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় ভারতজুড়ে মুক্তি পাবে।

অনলাইন ডেস্ক/আর কে-০৭

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত