Friday, March 29, 2024

কেশবপুরে সড়কে ঝরল ৩ জনের প্রাণ

- Advertisement -

কেশবপুর সংবাদদাতা : যশোরের কেশবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার (১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেশবপুর-চুকনগর মহাসড়কের আলতাপোল গ্রামের বুজতলা সংলগ্ন নুর ইসলামের মৎস্য ঘেরের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার বেতগ্রামের আবদুল মান্নানের ছেলে জাহাঙ্গীর জোয়ার্দার (৪৫), তার ছেলে মোস্তাইন (১২) এবং একই উপজেলার মালঞ্চী গ্রামের আবদুস সাত্তারের ছেলে মোস্তফা (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাহাঙ্গীর হোসেন জোয়াদ্দার ও ছেলে মোস্তফা জোয়াদ্দার ব্যবসায় কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফেরার সময় কেশবপুর চুকনগর সড়কের কেশবপুর থানাধীন আলতাপোল গ্রামের বুজতলা সংলগ্ন নুর ইসলামের মৎস্য ঘেরের দক্ষিণ পাশে পৌছালে অপর দিক চুকনগর থেকে আশা মোস্তফা কেশবপুরের দিকে মোটরসাইকেল চালিয়ে আসছিল এসময় মুখোমুখি সংঘর্ষ ঘটে।

কেশবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোরের কেশবপুর-চুকনগর মহাসড়কের বুজতলা নামক স্থানে দুই মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আরেকজনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর তার মৃত্যু হয়। নিহতদের মধ্যে বাবা ও ছেলে রয়েছেন।

এমএইচ-১০

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

jashore-fish

সর্বশেষ

সর্বাধিক পঠিত